গাজীপুরে ইটভাটার আগুনে কিশোরকে ফেলে দেয়ার অভিযোগ

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৬, ১৩:৫৭

গাজীপুরের বিপ্রবর্থা এলাকার অষ্টম শ্রেণি পড়ুয়া এক কিশোরকে ইটভাটায় পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে চারজনকে আটকও করেছে পুলিশ।

আটকরা হলেন, মেসার্স দেওয়ান ব্রিকস ভাটার ট্রাকচালক আব্দুল আলিম, শ্রমিক খোরশেদ, শাহিনূর রহমান এবং শফিকুর রহমান

পুলিশ, শুক্রবার রাতে স্থানীয় বিপ্রবর্থা এলাকার আব্দুর রশিদের ছেলে আতিকুর রহমান পাশের দেওয়ান ব্রিকস নামের ইটভাটার উদ্দেশে বের হয়ে নিখোঁজ হয়। কিন্তু সে আর ঘরে ফেরেনি। আটক চারজন তার মরদেহ ওই ইটভাটায় ফেলে পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ করছেন তারা।

আটক শাহীনুর পুলিশকে জানান, ঢাকায় ইটের চালান নিয়ে যাবার পর ট্রাকের ডালার আঘাতে মারা যান আতিক। পরে নিহত আতিকের লাশ গাজীপুর এনে ইটভাটার মালিক ইমরান দেওয়ানের কাছে হস্তান্তর করেন তারা।

স্থানীয়দের ধারণা, মরদেহটি ইটভাটার আগুনে পুড়িয়ে দেয়া হয়েছে। আতিকের মরদেহের সন্ধান ও ঘটনার রহস্য উদঘাটনের দাবি নিহতের পরিবার ও স্বজনদের।

গাজীপুর পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ জানান, ট্রাকের গায়ে রক্তের চিহ্ন থাকায় ট্রাকটি জব্দ করে থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় আটক চারজনের মধ্যে শাহীন নামে একজন স্বীকারুক্তিমুলক জবানবন্দি দিয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। ইটভাটার মালিকসহ জড়িতদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

নিহতের স্বজনরা জানান, কাউলতিয়া জহির উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে এবার জেএসসি পরীক্ষা দিয়েছিলেন আতিক। পরীক্ষার পর সে স্থানীয় ইটভাটা দেওয়ান ব্রিকস-এ কাজ করতো। নিখোঁজের পর আতিকের সঙ্গে থাকা আটক যুবকদের নিয়ে স্থানীয়ভাবে সালিশ করা হয়। এ সময় তারা একেকবার একেক তথ্য দিলে সন্দেহের সৃষ্টি হলে তাদের পুলিশে দেয়া হয়।

ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :