মধুখালীতে হাতকড়া নিয়ে আসামির পলায়ন, পুলিশের অস্বীকার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৬, ২১:৫৭

ফরিদপুরের মধুখালীতে পুলিশের হেফাজত থেকে হাতকড়া পরা অবস্থায় পালিয়ে গেছে একাধিক মামলার এক আসামি। তার নাম আলমগীর শেখ (২৪)। শুক্রবার দুপুরে মধুখালী উপজেলা পরিষদ গেটের সামনে এ ঘটনা ঘটে। তবে, পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে ‘এমন কোনো ঘটনা ঘটেনি’ ।

আলমগীর শেখ মধুখালী পৌরসভার গোন্দারদিয়া (কলেজ পাড়া) মহল্লার আলী শেখের ছেলে। তার বিরুদ্ধে মধুখালী থানায় চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুর একটার দিকে মধুখালী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তোফাজ্জেল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল আলমগীরকে মোজাফফর ফিলিং স্টেশনের সামনে থেকে গ্রেপ্তার করে। পরে তার দুই হাতে হাতকড়া পড়িয়ে মোটরসাইকেলে করে থানায় নেওয়ার পথে উপজেলা পরিষদ গেটের সামনে থেকে সে মোটরসাইকেল থেকে লাফিয়ে পড়ে হাতকড়া পড়া অবস্থায় পালিয়ে যায়।

শেষ খবর পাওয়া পর্যন্ত মধুখালী থানার একাধিক পুলিশ টিম আলমগীরকে গ্রেপ্তারের জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

তবে, ‘বিষয়টি সঠিক নয়’ দাবি করে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন ঢাকাটাইমসকে বলেন, হাতকড়া পড়া অবস্থায় কোন আসামি পালিয়ে যাওয়ার মতো কোনো ঘটনা আদৌ ঘটেনি।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান ঢাকাটাইমসকে বলেন, পুলিশের হাত থেকে হাতকড়াসহ আসামি পালিয়ে যাওয়ার ঘটনা একটি শাস্তিযোগ্য অপরাধ। এ জাতীয় কোনো ঘটনা মধুখালী থানা তাকে অবগত করেনি।

(ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :