ফরিদপুরে মোটরসাইকেল চুরির অভিযোগে গণপিটুনি, যুবকের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ ডিসেম্বর ২০১৬, ২৩:৩১ | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৬, ২২:৫০

ফরিদপুরে মোটরসাইকেল চুরির অভিযোগে তিন যুবককে গণপিটুনি দেয়া হয়েছে। এদের মধ্যে আলামীন মোল্লা (২২) নামে এক যুবক মারা গেছেন। শুক্রবার দুপুরে জেলা সদরের আলীয়াবাদ ইউনিয়নের গজারিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আলামীন মোল্লা (২২) ফরিদপুর সদর উপজেলার আলীয়াবাদ ইউনিয়নের বিল মাহমুদপুর হাজি ভুমুরর্দি ব্যাপারীডাঙ্গি গ্রামের বাচ্চু মোল্লার ছেলে।

আহতরা হলেন- বোয়ালমারী উপজেলার গুণবহা কামার গ্রামের আফসার মোল্লার ছেলে ওবায়দুর মোল্লা (২৫) ও ফরিদপুর শহরের টেপাখোলা লেকপাড় এলাকার হরুণ মীরের ছেলে আমীর মীর (২৬)।

ঘটনার প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, চরভদ্রাসন উপজেলার চর ওমরাপুর গ্রামের মুকুল মন্ডল দুপুরে তার পালসার ১৫০ সিসি মটোরসাইকেরটি নিয়ে গ্রামের মসজিদে নামজ পড়তে যান। নামাজ পরে বের হয়ে দেখেন তার মোটরসাইকেলটি নেই। পরে তিনি চোর ধরতে কয়েকজন সঙ্গি নিয়ে দুটি মোটরসাইকেল চালিয়ে ফরিদপুর-চরভদ্রাসন সড়ক দিয়ে ফরিদপুরের দিকে রওনা হন। গজারিয়া বাজার এলাকায় এলে তিনি তার মোটরসাইলেসহ দুটি মোটরসাইকেলে তিনজনকে ফরিদপুরের দিকে যেতে দেখেন।

তখন তারা চিৎকার দিলে গজারিয়া বাজারের শাহজাহানের করাত কলের শ্রমিকরা পালিয়ে যাওয়া দুটি মোটরসাইকেলে কাঠ ছুড়ে মারে। এসময় দুটি মোটরসাইকেলই রাস্তার ওপর পড়ে যায়। তখন এলাকাবাসী এসে ওই তিন যুবককে গণপিটুনী দিয়ে তাদের পুলিশে সোপর্দ করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) বিপুল চন্দ্র দে জানান, পুলিশ চুরি করে নেওয়া মোটরসাইকেলটিসহ গণপিটুনিতে আহত মুমূর্ষ অবস্থায় ওই তিন যুবককে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

সেখানে বিকাল সাড়ে তিনটার দিকে আলামীন মোল্লা মারা যায়। তিনি বলেন, এ ঘটনায় মোটরসাইলের মালিক মুকল মন্ডল মোটরসাইকেল চুলির দায়ে একটি এবং পুলিশ বাদী হয়ে দুটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

(ঢাকাটাইম/১৬ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

আন্তর্জাতিক শিশু পর্নোগ্রাফি চক্রের মূলহোতা গ্রেপ্তার, বিপুল কনটেন্ট জব্দ

এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা: ১১ সদস্যের তদন্ত কমিটি

স্ত্রীসহ নিজেকে নির্দোষ দাবি করে ডিবিতে যা বলেছেন কারিগরি বোর্ডের চেয়ারম্যান

শেরপুরের ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার আসামি ঢাকায় গ্রেপ্তার

খেলনার প্যাকেটে আমেরিকা থেকে এসেছে কোটি টাকার গাঁজার চকলেট-কেক

সাবেক আইজিপি বেনজীরের বিরুদ্ধে অভিযোগ অনুসন্ধানে দুদক

উপবৃত্তির টাকা দেওয়ার নামে প্রতারণা, গ্রেপ্তার ৮

সনদ জালিয়াতি: কারিগরি বোর্ডের ওএসডি চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছে ডিবি

বুথ ভেঙে নিরাপত্তাকর্মীকে হত্যা, বেরিয়ে এল রহস্য

জাল সার্টিফিকেট: প্রয়োজনে কারিগরি বোর্ডের চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি

এই বিভাগের সব খবর

শিরোনাম :