গ্রামীণ ইউনিক্লোতে শীতের ফ্যাশন

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ডিসেম্বর ২০১৬, ১৩:২৪ | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৬, ১৩:১৮

শীতকালের পোশাকে শুধুমাত্র উষ্ণতা নয় প্রয়োজন স্বাচ্ছন্দে চলাফেরার নিশ্চয়তা। আর তাই শীতকালে প্রতিটি মুহূর্তকে উষ্ণ রাখতে ও স্বাচ্ছন্দে চলাফেরার জন্য বিভিন্ন ডিজাইনের ও রঙয়ের শীতকালীন পোশাকের কালেকশন নিয়ে এসেছে জাপান তথা এশিয়ার এক নম্বর পোশাকের ব্র্যান্ড ইউনিক্লোর বাংলাদেশি সামাজিক ব্যবসায় ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো।

শীতের কালেকশনে ছেলেদের জন্যে রয়েছে ভেস্ট, সোয়েটার, কার্ডিগান, হুডি, ব্লেজার এবং জ্যাকেট যা যেকোনো পরিবেশে মানানসই। এছাড়াও মেয়েদের জন্যে রয়েছে লেটেস্ট ডিজাইনের কালারফুল কার্ডিগান ও স্টাইলিশ স্টোল কার্ডিগান ।

প্রতিটি পোশাকই পাচ্ছেন সাশ্রয়ী দামে। মেয়েদের কার্ডিগান পাচ্ছেন ৯৯০টাকায়। ছেলেদের ভেস্ট মাত্র ৭৯০, সোয়েটার ৯৯০, কার্ডিগ্যান ১০৯০, হুডি ১২৯০, জ্যাকেট ও ব্লেজার ২৯৯০টাকায়। শীতের পোশাক গুলোর সাথে মানানসই ছেলেদের প্যান্ট ও মেয়েদের লেগিংস, পেন্সিল প্যান্ট এবং পালাজ্জো পাচ্ছেন বিভিন্ন ডিজাইনে। এছাড়াও গ্রামীণ ইউনিক্লো’র আউটলেটে পাচ্ছেন শীতের বিশেষ শার্ট, বিজনেস শার্ট, ক্যাজুয়াল শার্ট, সফট এন্ড স্ট্রেইস বক্সার ব্রিফস, ট্যাংকটপ, টি-শার্ট, পোলো শার্ট, মেয়েদের কামিজসহ আরও অন্যান্য পোশাক ।

বিভিন্ন পোশাকে পাচ্ছেন বিশেষ ছাড়।

গ্রামীণ ইউনিক্লোর আউটলেট বর্তমানে কাটাবন মোড়, বসুন্ধরাসিটি, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, গুলশান বাড্ডা লিংক রোড, মোহাম্মদপুর রিং রোড, মিরপুর ১, নয়াপল্টন, খিলগাও তালতলা ও যমুনা ফিউচার পার্কে অবস্থিত।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর২০১৬/এমইউ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :