কোটি টাকার কেলেঙ্কারিতে গ্রেপ্তার নায়িকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৬, ১৬:৩৭

১৩০ কোটির আর্থিক কেলেঙ্কারির অভিযোগে গ্রেপ্তার হলেন মালয়লম মডেল ও অভিনেত্রী ধন্যা মারি ভার্গেস। তাকে তার স্বামী জন এবং ভাই স্যামুয়েলসহ গত বৃহস্পতিবার রাতে তামিলনাড়ুর নাগেরকয়েল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্যামসন বিল্ডার্স নামে ধন্যার শ্বশুর জ্যাকব স্যামসনের একটি নির্মাণ সংস্থা রয়েছে। প্রাক্তন সরকারি চাকুরে জ্যাকবকেও গত মাসে আর্থিক কেলেঙ্কারির অভিযোগে গ্রেপ্তার করেছিল পুলিশ। ওই কোম্পানির ক্লায়েন্টরা লিখিত অভিযোগে জানিয়েছেন, তাদের থেকে ১০০ কোটি রুপি তোলা হয়েছে চড়া হারে সুদ দেওয়ার শর্তে। কিন্তু সময় পেরিয়ে গেলেও তা ফেরত দেওয়া হয়নি। বাকি ৩০ কোটি রুপি তোলা হয়েছিল বিনিয়োগকারীদের কাছ থেকে।

পুলিশ জানিয়েছে, ধন্যার সরাসরি ক্লায়েন্টদের সঙ্গে যোগাযোগ ছিল না। কিন্তু তিনি ছিলেন ওই কোম্পানির অন্যতম ডিরেক্টর। কোম্পানির ওয়েবসাইট চালাতেন তিনি। সেখানে ভুল তথ্য দিয়ে ক্লায়েন্টদের বিভ্রান্ত করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এই ঘটনা প্রকাশ্যে আসার পর রীতিমতো হৈচৈ। ‘কেরালা ক্যাফে’, ‘ভাইরাম’, ‘থালাপাভু’-র মতো জনপ্রিয় তামিল ছবির নায়িকা ধন্যা যে লোক ঠকানোর ব্যবসা করতে পারেন তা মেনে নিতে পারছেন না তাঁর ভক্তরা।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :