এবার মিউজিক ভিডিওতে শ্যামল মাওলা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ডিসেম্বর ২০১৬, ১৭:২২ | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৬, ১৭:১২

এবার মিউজিক ভিডিওতে মডেল হলেন ছোট পর্দার জনপ্রিয় মুখ শ্যামল মাওলা। এর আগে তাকে বিজ্ঞাপন চিত্রে দেখা গেছে। কিন্তু মিউজিক ভিডিওতে এই প্রথম।

মিউজিক ভিডিওতে মডেল হওয়া প্রসঙ্গে অভিনেতা শ্যামল মাওলা ঢাকাটাইমসকে বলেন, ‘এই প্রথম মিউজিক ভিডিওতে অভিনয় করলাম। যদিও আমি নাটকে অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপন চিত্রেও মডেল হয়েছি। কিন্তু মিউজিক ভিডিওতে মডেল হওয়ার সুযোগ এই প্রথম হলো।’

শ্যামল মাওলা জানান, গল্প নির্ভর এই মিউজিক ভিডিওতে তার সহশিল্পী ছিলেন মডেল তন্বী। কণ্ঠশিল্পী এফ এ সুমন এর গান নিয়ে মিউজিক ভিডিওটি নির্মান করেছেন ফরহাদ আহমেদ।

এছাড়া সম্প্রতি এই গুণী অভিনেতা একটি বিজ্ঞাপনেও মডেল হয়েছেন নিয়েছিলেন। এটি প্রাণ আরএফএলের।বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন নির্মাতা বাপ্পা মাহমুদ।

বিজ্ঞাপন ও মিউজিক ভিডিও দুটিই প্রচারের অপেক্ষায় রয়েছে।

এছাড়া বিজয় দিবস উপলক্ষে শ্যামল বেশ কয়েকটি নাটকে কাজ করেছেন শ্যামল মাওলা। ‘সনদ’ নামের একটি নাটক আজ এনটিভিতে প্রচার হবে। যেখানে তার সহশিল্পী হিসেবে তিশাকে দেখা যাবে।

বর্তমানে এই অভিনেতা ফেরদৌস আমীনের ‘খাঁচা’ নাটক নিয়ে রুপগঞ্জে ব্যস্ত সময় পার করছেন।

উল্লেখ্য, ম্যামল মাওলা অভিনীত বাবুই পাখির বাসা, সিনেমাওয়ালা, আস্থা নামক মেগা সিরিয়াল বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। সব মিলিয়ে অনেক ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। সম্প্রতি এই অভিনেতা তিন বছরের সংসারের সমাপ্তি টেনেছে।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর২০১৬/এমইউ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :