ভাণ্ডারিয়ায় রাষ্ট্রীয় মর্যাদায় হারুন তালুকদারের দাফন সম্পন্ন

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৬, ১৮:৫৯

পিরোজপুরের ভা-ারিয়া উপজেলার দক্ষিণ শিয়ালকাঠী গ্রামের (থানা সংলগ্ন) বাসিন্দা মুক্তিযোদ্ধা মো. হারুন অর রশিদ তালুকদারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

শনিবার বাদ আছর থানা সংলগ্ন ঈদগা মাঠে জানাজা শেষে পরিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভা-ারিয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রুহুল কুদ্দুস, উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল হাকিম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মো. তৈয়বুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার, ভা-ারিয়া সদর ইউপি’র সাবেক চেয়ারম্যান ও জেপি যুগ্ম আহবায়ক, গোলাম সরোয়ার জোমাদ্দার, ধাওয়া ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু ও স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন স্তরের মানুষ।

মুক্তিযোদ্ধা, বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা ইমরান হোসেন তালুকদারের পিতা মো. হারুন অর রশিদ তালুকদার শুক্রবার রাত বারটায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী ও তিন পুত্র সন্তানসহ বহু গুণগ্রহী রেখে গেছেন। স্বাধীনতা পূর্ব ভা-ারিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল আলী তালুকদারের ছেলে মো. হারুন তালুকদার দীর্ঘ দিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

মুক্তিযোদ্ধা হারুন তালুকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান পরিবেশ ও বন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি ও উপকুলীয় মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমিতির সভাপতি গাজী নূরুজ্জামান বাবুল, দৈনিক ইত্তেফাকের ভারপ্রাপ্ত সম্পাদক ও সাবেক সাংসদ তাসমিমা হোসেন, ভান্ডারিয়া উপজেলা জেপি আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুল হক মনি জমাদ্দার, ভান্ডারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. তৈয়বুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :