সিরাজদিখানে স্কুলছাত্র হত্যাকারীর ফাঁসির দাবিতে বিক্ষোভ

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ডিসেম্বর ২০১৬, ২০:৫৯ | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৬, ২০:২৯

 

সিরাজদিখানে বাহার আলিফ (১৪) নামের এক স্কুলছাত্রকে ছুড়িকাঘাতে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। এসময় তারা হত্যাকারীর ফাঁসির দাবি জানান।

শনিবার বিকাল ৪ টায় সিরাজদিখানের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা ঘেরাও করে বিক্ষোভ করেন এলাকাবাসী।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আলিফ শুক্রবার জুমার নামাজের আগে বাড়িতেই ছিল। এরপর আর তাকে পাওয়া যায়নি। অনেক খোঁজাখোঁজির এক পর্যায়ে বিকাল ৩ টায় বাড়ির দক্ষিণের ইছামতি নদীর খালের পাড়ে তার লাশ দেখা যায়। কচুরি পানা দিয়ে ঢাকা অবস্থায় এলাকাবাসী লাশটির পা দেখতে পেয়ে উদ্ধার করে। পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ও রাতে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। এঘটনায় ৪ জনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়। 

নিহত আলিফ উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের সৌদি প্রবাসী বাদল শেখের ছেলে ও শেখ মীয়ার হোসেন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।


নিহত স্কুল ছাত্রের চাচা জহিরুল ইসলাম জানান, আমাদের পরিবারের কারো সাথে কোনো পূর্ব শত্রুতা নেই। আলিফের হাতে একটি দামি মোবাইল ফোন ছিল। সেটি নিয়ে গেছে হত্যাকারীরা। মোবাইলের জন্য তাকে হত্যা করা হতে পারে। 

সিরাজদিখান থানার উপপরিদর্শক (এসআই) হানিফ সরকার ঢাকাটাইমসকে জানান, মূল আসামি হৃদয়কে আটক করা হয়েছে ঢাকা থেকে। তার থেকে রক্তাত্ত ছোড়া ও মৃতের মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আসামি স্বীকারোক্তি মূলক জবান বন্দি দিয়েছে। রবিবার আসামিকে আদালতে পাঠানো হবে। 

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত