কলকাতা শিশু চলচ্চিত্র উৎসবে যাচ্ছেন অর্ষা

মাহমুদ উল্লাহ, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ ডিসেম্বর ২০১৬, ১৮:২৫ | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৬, ১৭:৪৮

কলকাতার চিলড্রেন ফিল্ম ফেস্টিভ্যালের আমন্ত্রণে কলকাতা যাচ্ছেন ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। আসছে ২৩ ডিসেম্বর চ্যানেল আইয়ের পরিচালক ফরিদুর রেজা সাগর ও অভিনেতা আফজাল হোসেনের সঙ্গে রওনা দিচ্ছেন এই লাক্স তারকা। ২৫ তারিখ ওই উৎসবে প্রদর্শিত হবে তার অভিনীত ছবি ‘কক্সবাজারে কাকাতুয়া’।

ফেস্টিভ্যালে যোগ দেয়া উপলক্ষে অর্ষা বলেন, ‘আমার খুব ভালো লাগছে, সেখানে অনেক বিদেশি শিশু চলচ্চিত্রসহ আমাদের ‘কক্সবাজারে কাকাতুয়া’ ছবিটি দেখানো হবে। ‘ছোটকাকু’ সিরিজ যে আজ এই পর্যন্ত যাবে তা আমরা কেউ আগে ভাবিনি। এর পরবর্তী চলচ্চিত্র নিয়েও এখন পরিকল্পনা চলছে।’

‘কক্সবাজারে কাকাতুয়া’ ছবিটি মূলত চ্যানেল আইয়ের জন্য নির্মিত একটি টিভি সিরিজ। এটির গল্প চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরের লেখা গোয়েন্দা বই ‘ছোটকাকু’ থেকে নেয়া। পরে টিভি সিরিজের একটি অংশকে চলচ্চিত্র আকারে সম্পাদনা করে কলকাতা চিলড্রেন ফিল্ম ফেস্টিভ্যালে জমা দেয়া হয়।

এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আফজাল হোসেন। ছবিতে আফজালের ভাতিজি চরিত্রে অভিনয় করেন অর্ষা। আর ভাতিজা হলেন সীমান্ত। তারা তিনজন মিলেই বিভিন্ন রহস্যজনক ঘটনার জট খুলতেন।

বর্তমানে অর্ষা টিভি নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ভ্যালেনটাইন ডে উপলক্ষে রুম্মান রুনির দুটি নাটকে কাজ করেছেন, যেখানে তার সহশিল্পী সজল। তার ‘বাবুই পাখির বাসা’ ধারাবাহিক নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হচ্ছে। এ ছাড়া বিজয় দিবসের বেশ কয়েকটি নাটকেও কাজ করেছেন অর্ষা, যার একটি প্রচারের অপেক্ষায় রয়েছে।

(ঢাকাটাইমস/১৮ডিসেম্বর/মাহমুদ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :