ফরিদপুরের সহকারি পোস্ট মাস্টার নিখোঁজ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

অনলাইন ডেস্ক
| আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৬, ০৮:২২ | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৬, ০০:৩১

বাড়ি থেকে কর্মস্থলে রওনা হয়ে নিখোঁজ হয়েছেন ফরিদপুরের সহকারি পোস্ট মাস্টার সুরেশ চন্দ্র মন্ডল। গত শনিবার বিকালে তিনি মাদারীপুরের কালকিনি থেকে তার কর্মস্থল ফরিদপুরের উদ্দেশে রওনা হয়ে নিখোঁজ হন।

এ ব্যাপারে রবিবার কালকিনি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তার পরিবার।

সুরেশ চন্দ্র মন্ডল ফরিদপুরের প্রধান ডাকঘরে সহকারি পোস্ট মাস্টার হিসেবে কর্মরত। তিনি মাদারীপুরের কালকিনি উপজেলার কানুর গাঁ গ্রামের মৃত ফকির চাঁন মন্ডলের ছেলে। ফরিদপুরের প্রধান ডাকঘরে সহকারি পোস্ট মাস্টার হিসেবে কর্মরত থাকলেও তিনি ডেপুটি পোস্ট মাস্টার (সঞ্চয়) পদে কাজ করতেন।

ফরিদপুরের প্রধান ডাকঘরের সহকারি পোস্ট মাস্টার জেনারেল মো. মোহসিন উদ্দিন জানান, সুরেশ চন্দ্র মন্ডল প্রায় প্রতি বৃহস্পতিবার কালকিনিস্থ গ্রামের বাড়িতে গিয়ে শনিবার সন্ধ্যার মধ্যেই ফরিদপুর ফিরে আসতেন। গত বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) তিনি কালকিনিতে গ্রামের বাড়িতে যান।

পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার সুরেশ চন্দ্র মন্ডল ফরিদপুরের উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে যান। এরপর তার কোনো সংবাদ পাওয়া যায়নি।

সহকারি পোস্ট মাস্টার জেনারেল মো. মোহসিন উদ্দিন আরও বলেন, শনিবার ভোরে সুরেশ চন্দ্র মন্ডলের সহকর্মী অম্বিকাপুর সাব পোস্ট অফিসের পোস্ট মাস্টার পঙ্কজ কুমার সরকার সুরেশের মুঠোফোন নম্বরে ফোন করেন। কিন্তু ফোনটি কেউ ধরেনি। এর কিছুক্ষণ পর সুরেশের নম্বর থেকে পঙ্কজের নম্বরে অজ্ঞাত এক ব্যক্তি ফোন করে ‘তুই কি সুরেশের খোঁজ করতেছিস’ বলে গালি দিয়ে লাইন কেটে দেন। তিনি বলেন, এ ব্যাপারে সুরেশের পরিবারের পক্ষ থেকে রবিবার সকালে কালকিনি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাম প্রসাদ ভক্ত বলেন, সুরেশের ছেলে মিথুন মন্ডল বাদী কালকিনি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :