পিরোজপুরে আ’লীগের বিদ্রোহী প্রার্থীকে জেপির সমর্থন

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৬, ১৪:০৪

পিরোজপুরে জেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজকে পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর দল জাতীয় পার্টি (জেপি) দলীয় সমর্থন দিয়েছে বলে জানা গেছে। জিয়ানগর উপজেলার জাতীয় পার্টি কার্যালয়ে বিজয় দিবসের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সূত্র জানায়, জাতীয় পার্টি (জেপি) সহ-সভাপতি ও পাড়েরহাট ইউপি চেয়ারম্যান গোলাম সরওয়ার বাবুলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, ভা-ারিয়া জাতীয় পার্টির সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, ইউসুফ আলী আকন, জিয়ানগর উপজেলা জেপির সহসভাপতি রুহুল আমিন হাওলাদার, কাওছার আহমেদ দুলাল, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান রানা, মিজানুর রহমান, জিয়ানগর জাতীয় পার্টির নারী সভানেত্রী শারমিন হোসেন, সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা রানী, উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি রিয়াজ মাহমুদ, সহ-সভাপতি সগির হোসেন, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান হাফিজ, বাশার মৃধা, জাতীয় ছাত্র সমাজের (ভা-ারিয়া) সভাপতি শিমুল আকন, সাধারণ সম্পাদক রাহাত জোমাদ্দার, জিয়ানগর ছাত্র সমাজের আহ্বায়ক মজনু হোসেন রনি প্রমুখ নেতৃবৃন্দ।

উপস্থিত সকলের ঐক্যমত্যে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজকে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সমর্থন দেয়।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও সাবেক সাংসদ অধ্যক্ষ শাহ-আলম রবিবার ঢাকাটাইমসকে মুঠোফোনে বলেন, বিষয়টি শুনেছি। জাতীয় পার্টি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু সাহেব বর্তমান সরকারের একজন কেবিনেট মন্ত্রী। সেই হিসেবে তার দলের সমর্থন পাওয়ার কথা ছিল আমার।

তিনি প্রশ্ন রেখে বলেন, সেখানে অপর প্রার্থী (মহারাজ) সমর্থন দেয়াটা একটু বিতর্কিত হয়ে গেলা না ? এ বিষয়ে জেপি চেয়ারম্যানের বক্তব্য জানতে তার সঙ্গে যোগাযোগ করতে পারেন, তিনিই ভাল বলতে পারবেন। তিনি আরও বলেন, আমি পরিচ্ছন্ন রাজনীতি করি এটাই আমার পুঁজি। তবুও আমি নিরাশ নই, আশাবাদী।

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে আ’লীগ দলীয় মনোনয়ন পেতে মহিউদ্দিন মহারাজ লবিং চালালেও কেন্দ্র থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে ব্যার্থ হয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে রয়েছেন।

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :