ফরিদপুরে বাস ডাকাত আটক মালামাল উদ্ধার, গ্রেপ্তার এক

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ ডিসেম্বর ২০১৬, ১৬:৫৯ | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৬, ১৬:৩৮

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের মধুখালী উপজেলায় যাত্রাবাহী বাস ডাকাতির ঘটনায় পুলিশ এক ডাকাতকে আটক ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করেছে। মধুখালী থানায় মামলার প্রস্তুতি চলছে।

বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের এক প্রেসব্রিফিং এ ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো.কামরুজ্জামান রাসেল এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার মো.কামরুজ্জামান রাসেল জানান, গত মঙ্গলবার রাতে যশোরের বেনাপোল থেকে ঢাকাগামী রয়েল পরিবহনের একটি নৈশ কোচ যাত্রী নিয়ে মধুখালীর ছ্যানখালী পৌঁছালে যাত্রীবেশি ৭-৮ জন ডাকাত আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে বাস চালক, হেলপার ও সুপারভাইজাররকে মারধর করে বাসের নিয়ন্ত্রণ নিয়ে নেয়। পরে তারা চলন্ত বাসে যাত্রীদের কাছ থেকে নগদ টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেয়। খবর পেয়ে পুলিশ বোয়ালমারী উপজেলা এলাকায় ডাকাতদের মাইক্রোবাসআটক করার চেষ্টা করে।

এ সময় ডাকাকতরা পালাতে চেষ্টা করলে পুলিশ শটগানের কয়েক রাউন্ড গুলি করলে আনোয়ার হোসেন নামে এক ডাকাত পায়ে গুলিবিদ্ধ অবস্থায় আটক হয়। তার কাছ থেকে একটি ওয়ান শ্যুটার গ্না ও দুইটি কার্তুজ ও ১৩টি লাগেজ উদ্ধার করা হয়। পুলিশের ধাওয়ায় মাইক্রোবাস রেখেই অন্য ডাকাতরা পালিয়ে যায়। আটককৃত ডাকাত আনোয়ার হোসেন কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার উত্তর ভবানীপুর গ্রামের মৃত আমিনউদ্দিনের ছেলে।

মামলার ব্যপারে পুলিশ সুপার মো.কামরুজ্জামান রাসেল জানান, গুলিবিদ্ধ ডাকাতকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাএল ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মধুখালী থানায় মামলা প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/ প্রতিনিধি/ আইএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :