পিরোজপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ ডিসেম্বর ২০১৬, ২২:৩৫

পিরোজপুরের খুমুরিয়া এলাকায় মনি আক্তার (১৬) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী মিজানুর রহমান সুজন পলাতক রয়েছেন। বুধবার দুপুরে গৃহবধূকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শহরতলীর বাইজোরা এলাকার গৃহবধূর পিতা আ. খালেক বলেন, আমার মেয়ে শহরের করিমুননেছা বালিকা বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়তো। ৪ মাস পূর্বে খুমুরিয়া এলাকার মিজানুর রহমান সুজনকে ভালবেসে বিয়ে করে। আজ সুজনের পিতা ও অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক হাবিবুর রহমান ফোন করে মেয়ের অসুস্থের সংবাদ জানিয়ে বলেন, তাকে হাসপাতালে নেয়া হয়েছে। সংবাদ পেয়ে আমরা হাসপাতালে গিয়ে মেয়েকে মৃত অবস্থায় দেখতে পাই। নিহতের পিতা তার মেয়েকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জুয়েল আহম্মদ সাংবাদিকদের জানান, গৃহবধূর স্বজনরা মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। আমরা মৃত অবস্থায় পেয়েছি। গৃহবধূর গলায় আঘাতের চিহৃ দেখা গেছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস সাংবাদিকদের জানান, গৃহবধূর লাশের ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

(ঢাকাটাইমস/২১ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :