তালাক, দেনমোহর পরিশোধ, অতঃপর লুট

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ ডিসেম্বর ২০১৬, ১৭:৪১ | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৬, ১৭:১৬

লক্ষ্মীপুরের রামগঞ্জে এক তালাকপ্রাপ্তা নারীর বসতঘরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় তারা দেনমোহরের সোয়া লাখ টাকা ও মূল্যবান কাগজপত্র লুটে নিয়েছে বলে দাবি করেছেন গৃহবধূ। তিনি অভিযোগ করেছেন, এ ঘটনায় তার পূর্বের স্বামীর লোকজন জড়িত।

বৃহস্পতিবার রাতে উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়নের মাসিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে সাজু বেগম নামের ওই নারী রামগঞ্জ থানা লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ তাৎক্ষণিক সরেজমিনে ঘটনাস্থল পরির্দশন করে।

জানা যায়, উপজেলার মাসিমপুর নাপিত বাড়ির মৃত হাবিব উল্যার ছেলে আব্দুল মালেক তার সৎ ভাই আ. রহমানের প্ররোচণায় স্ত্রী সাজু বেগমকে তালাক দেন। এনিয়ে লক্ষ্মীপুর সিভিল কোর্টে মামলা হলে আঃ মালেক তার স্ত্রী সাজুকে দেনমোহরের এক লাখ ২০হাজার টাকা টাকা পরিশোধ করে মামলা থেকে রেহাই পান।

গৃহবধূ সাজু বেগম বলেন, তার দেনমোহরের টাকা দেওয়ার পরেই বৃহস্পতিবার সন্ধ্যায় স্বামীর নেতৃত্বে তার সৎ ভাই আ. রহমান ভাড়াটে সন্ত্রাসী এবং তার স্ত্রী নাজমা বেগম ছেলে রাকিব একত্রিত হয়ে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে।

তিনি বলেন, দুস্কৃতিকারীরা আমাকে অস্ত্রে মুখে জিম্মি করে রেখে বসতঘর, রান্নাঘর, ভাঙচুর শেষে ঘরে থাকা কাবিনের টাকা এক লাখ ২০হাজার টাকা, সম্পত্তির কাগজপত্র ও পানির কল তুলে নিয়ে যায়। জানতে চাইলে অভিযুক্ত আ. রহমান বলেন, ছোট ভাইয়ের থেকে ক্রয় করা সম্পত্তি দখলে নেওয়ার চেষ্টা করেছি।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া বলেন, অভিযোগের ভিত্তিতেই হতদরিদ্র মহিলা সাজু বেগমের দায়ের করা অভিযোগটি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :