চুয়াডাঙ্গায় ট্রাকচাপায় একই পরিবারের তিনজন নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ ডিসেম্বর ২০১৬, ১৮:২৩ | প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৬, ১৭:২৮
ফাইল ছবি

চুয়াডাঙ্গায় পাথর বোঝাই ট্রাকের চাপায় পিষ্ট হয়ে নারী ও শিশুসহ একই পরিবারের তিনজন মারা গেছেন। শুক্রবার বিকালে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের জয়রামপুর শেখপাড়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পরপরই বিক্ষুব্ধ এলাকাবাসী ঘাতক ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। ভাঙচুর করে বেশ কয়েকটি যানবাহন। ঘটনার পর থেকেই চুয়াডাঙ্গা যশোর সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

নিহত তিনজন হলেন জাহিদ, তার বোন নাসরিন ও তার শিশুপুত্র নামজল ইসলাম। তাদের সবার বাড়ি জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকালে দামুড়হুদা উপজেলা শহর থেকে মোটরসাইকেলে বোন নাসরিন ও ভাগ্নে নামজুলকে নিয়ে ফিরছিলেন জাহিদ।বিকাল ৪টার দিকে তারা জয়রামপুর শেখপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাক তাদের সামনে থেকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি ট্রাকের নিচে চলে গেলে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই জাহিদ ও তার তার ভাগ্নে নামজুল মারা যান। গুরুতর আহত নাসরিনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। দুর্ঘটনায় অজ্ঞাত আরও এক পথচারী গুরুতর আহত হন।

দুর্ঘটনার পরপরই বিক্ষুব্ধ এলাকাবাসী ঘাতক ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। ভাঙচুর করে বেশ কয়েকটি গাড়ি। এ সময় বন্ধ হয়ে যায় চুয়াডাঙ্গা যশোর সড়কে সব ধরনের যান চলাচল। খবর পেয়ে প্রায় দেড় ঘণ্টা পর দামুড়হুদা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকাটাইমসকে জানান, দুই ঘণ্টা পর চুয়াডাঙ্গা যশোর সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

(ঢাকাটাইমস/২৩ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :