নারায়ণগঞ্জে অঞ্জন’স

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৬, ১২:১০

ঐতিহ্য এবং আধুনিকতার মিশেলে দেশীয় ফ্যাশনকে পোশাকের ক্যানভাসে প্রতিনিয়ত রাঙিয়ে তুলছে দেশীয় লাইফস্টাইল ব্র্যান্ড অঞ্জন'স। ডিজাইনাদের চিন্তাশীলতার সাথে দক্ষ সূচীকর্ম ভিন্নতা দিয়েছে পোশাকের প্যাটার্ন ও বহিরাবরণে। তাইতো দিবস এবং উৎসবভিত্তিক পোশাক ডিজাইনে মুন্সিয়ানা প্রতিনিয়ত। দেশীয় ফ্যাশনকে জেলাশহরে ছড়িয়ে আরো বেশি ক্রেতাবান্ধব অংশগ্রহণ নিশ্চিত করতে তাই অঞ্জন’স এবার নারায়ণগঞ্জে নতুন গন্তব্যে।

চাষাড়ার কেন্দ্রে এবার অঞ্জন’স দুয়ার খুললো নতুন আরো একটি আউটলেটের। প্রতিষ্ঠানটির শীর্ষনির্বাহী শাহীন আহম্মেদ জানান, বাংলাদেশের ফ্যাশন শিল্পে অঞ্জন’স সবসময়ই ডিজাইন ও চিন্তাভাবনায় দেশীয় ঐতিহ্য ও গর্ব করার মতো বিষয়গুলোকে প্রাধান্য দিয়ে থাকে। একারণেই প্রতিনিয়ত আমরা নিজেদের ডিজাইনকে সমৃদ্ধ এবং সার্বজনীন করছি। ক্রেতাদের আরো বেশি অঞ্জন’সের কাছাকাছি নিয়ে যাবার প্রত্যয়ে এখন জেলা শহরগুলোতেও বিস্তৃতি করছি নতুন স্টোর। নারায়ণগঞ্জের চাষাড়ার মোড়ে নতুন স্টোরটিও এর ব্যতিক্রম নয়।

নতুন এই শোরুমে ক্রেতাদের জন্য বিশেষ ছাড়ে কেনাকাটার সুযোগ এবং থাকছে বিনামূল্যে অঞ্জন’স প্রিমিয়াম মেম্বারশিপ ডিসকাউন্ট কার্ড গ্রহণের বিশেষ সুযোগও।

দেশীয় পোশাক ব্র্যান্ড হিসাবে অঞ্জন’স বর্তমানে ঢাকা, সিলেট, চট্টগ্রাম, খুলনা, নরসিংদী এবং নারায়ণগঞ্জে রয়েছে। পাশাপাশি দেশীদশেও রয়েছে অঞ্জন’স এর পৃথক পৃথক আউটলেট।

(ঢাকাটাইমস/২৪ডিসেম্বর/এমইউ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :