ইন্টারনেটে ফাঁস দঙ্গল!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ডিসেম্বর ২০১৬, ১১:৩৭

পাইরেসির হাত থেকে রক্ষা পেল না আমির খানের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি দঙ্গলও। ইন্টারনেটে লিক হয়ে গেল এই ছবি। হাশমি এএইচ নামে এক পাকিস্তানি ফেসবুকে গোটা ছবিটি আপলোড করে দিয়েছে। সাড়ে আট লক্ষেরও বেশিবার সেখান থেকে ছবিটি দেখে ফেলেছেন ফেসবুক ব্যবহারকারীরা শুক্রবারই মুক্তি পেয়েছে দঙ্গল। আর শনিবার ভোরে ছবিটি ফেসবুকে আপলোড করে দিয়েছে হাশমি। লিক হওয়ার খবর ছড়িয়ে পড়ার পরে ফেসবুকে হাশমির টাইমলাইন থেকে দঙ্গলের লিঙ্ক সরিয়ে দেওয়া হয়েছে। কিন্তু তার আগেই বহু ব্যক্তি সেটি শেয়ার করেছেন। ফলে যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে।

এর আগেও ইন্টারনেটে লিক হয়েছে বলিউডের ছবি। কিছুদিন আগেই শাহিদ কাপুর, আলিয়া ভাট, কারিনা কাপুর অভিনীত উড়তা পাঞ্জাব ছবিও ইন্টারনেটে লিক হয়ে গিয়েছিল

এমনকি বাহুবলী ২ ছবির একটি দৃশ্যও ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে পড়েছিল। সেই ঘটনায় বিজয়ওয়াড়ার এক গ্রাফিক ডিজাইনারকে গ্রেফতার করা হয়।

মুক্তির প্রথম দিন ২৯.৭৮ কোটি টাকার ব্যবসা করেছে দঙ্গল। এটি ২০১৬ সালে মুক্তি পাওয়া ছবির প্রথম দিনের ব্যবসায়িক সাফল্যের বিচারে দ্বিতীয় স্থানে। সালমান খানের ছবি সুলতান প্রথম দিন ৩৬.৫৪ কোটি টাকার ব্যবসা করেছিল। ২০১৬ সালে মুক্তি পাওয়া ছবির প্রথম দিনের ব্যবসায়িক সাফল্যের শীর্ষে সুলতান।

বড়দিন ও নববর্ষের উৎসবের সময় দঙ্গল ১০০ কোটি টাকারও বেশি ব্যবসা করবে বলেই বলে আশা চলচ্চিত্র বিশেষজ্ঞদের হরিয়ানার বিখ্যাত কুস্তিগীর মহাবীর সিংহ ফোগতের জীবন অবলম্বনে তৈরি হয়েছে দঙ্গল। আমির নিজেই মহাবীরের চরিত্রে অভিনয় করেছেন।

প্রথম দিন ছবি দেখার পর আমিরের ভক্তরা খুশি। বিশেষজ্ঞরাও আমিরের অভিনয়ের প্রশংসা করছেন দঙ্গলে কুস্তির বেশ কয়েকটি দৃশ্য আছে। মহাবীরের সঙ্গে তার কন্যা কুস্তিগীর গীতার লড়াইয়ের দৃশ্যও আছে। মহাবীরের মতোই তার দুই কন্যা গীতা ও ববিতাও বিখ্যাত কুস্তিগীর। তাঁদের জীবন তুলে ধরা হয়েছে এই ছবিতে।

দঙ্গল মুক্তি পাওয়ার আগে সুলতানের সঙ্গে এই ছবির তুলনা শুরু হয়ে গিয়েছিল। তবে প্রথম দিনের বিচারে এগিয়ে সুলতানই।

(ঢাকাটাইমস/২৫ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :