মাদারীপুরে দুই কিশোরী খুন: অভিযোগপত্রে বাদীর নারাজি

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৬, ১৬:২৪

মাদারীপুরে দুই স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা মামলায় তিন আসামির নাম বাদ দেয়ায় আদালতে নারাজি দিয়েছেন একজনের পরিবার। সোমবার দুপুরে মাদারীপুর মুখ্য বিচারিক হাকিম জাকির হোসেন আগামী ১১ জানুয়ারি মামলার পরবর্তী দিন ঠিক করেছেন।

দুই স্কুলছাত্রীর স্বজনরা অভিযোগ করেন, আসামিদের সঙ্গে যোগাযোগ রেখে সিআইডিরর তদন্ত কর্মকর্তা পরিদর্শক সিরাজুল ইসলাম আসামি ঘটনার দিন হাতেনাতে গ্রেপ্তার শিপন, রফিকুল ও পরে গ্রেপ্তার সালমা বেগমের নাম বাদ দিয়ে গোপনে আদালতে অভিযোগপত্র দাখিল করেছেন।

২০১৫ সালের ১৩ আগস্ট স্কুল থেকে বাড়ি ফেরার পথে মাদারীপুরের মস্তফাপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির দুই ছাত্রীকে অপহরণ করে দুর্বৃত্তরা। এরপর ধর্ষণে শেষে বিষ খাইয়ে তাদের হত্যা করা হয় বলে অভিযোগ করেন স্বজনরা।

এ ঘটনায় সদর থানায় ও আদালতে ১১ জনকে আসামি করে আলাদা দুইটি মামলা হয়। এরপর অধিকতর তদন্তের দায়িত্ব পায় মাদারীপুর সিআইডি পুলিশ। ১৫ মাস তদন্ত শেষে, গত ৭ নভেম্বর বাদীপক্ষকে না জানিয়ে মামলার প্রধান তিন আসামি শিপন, রফিকুল ও সালমা বেগমের নাম বাদ দিয়ে অভিযোগপত্র দেয় পুলিশ। এতে আসামি করা হয় রানা নাগাসী, মেহেদী, সজিব, আলামিন, নাজমুল, সাজন বেপারী, উজ্জ্বল শিকদার, রাকিব শিকদারকে।

দুই স্কুলছাত্রীর পরিবার এই হত্যার বিচারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। বলেছেন, পুলিশ ইচ্ছা করে আসামিদেরকে বাঁচিয়ে দিতে চাইছে। এই অবস্থায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপই তাদের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে পারে।

ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/প্রতিনিধি/ডবিলউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :