টাঙ্গাইলে বাড়ছে ডাকাতি, আটক ২

টাঙ্গাইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৬, ১৯:৩৯

টাঙ্গাইলে প্রায়ই ঘটছে ডাকাতি আর ছিনতাইয়ের ঘটনা। ফলে জনমনে সৃষ্টি হয়েছে আতঙ্ক। ডাকাতি রোধে তৎপর হয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর ধারাবাহিকতায় বুধবার গভীর রাতে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ভূঞাপুর রোড রেলক্রসিং সংলগ্ন সড়ক থেকে দুই ডাকাতকে আটক করেছে থানা পুলিশ।

এরা হচ্ছে ভূঞাপুর উপজেলার ভালকুটিয়ার ইমান আলীর ছেলে মোতালেব হোসেন (৩৮) এবং টাঙ্গাইল সদর উপজেলার অলোয়ার আব্দুল জলিলের ছেলে তুলা মিয়া (৩৭)।

এসময় আরও দুই ডাকাত পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে লোহার রড, চাপাতি, রাম দা ও সুতার মোটা রশি উদ্ধার করা হয়েছে।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্তা (ওসি) খন্দকার আখেরুজ্জামান বলেন, ডাকাতির প্রস্তুতির সময় তাদের আটক করা হয়েছে। বাকি পলাতক ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এঘটনায় কালিহাতী থানায় মামলা দায়ের করা হয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে জেলার মির্জাপুরে ডাকাতিকালে গণপিটুনিতে ডাকাত দলের দুই সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন এক সদস্য। মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মাইনউদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এর আগে গত সপ্তাহে জেলার দেলদুয়ার উপজেলার পাথরাইলের মঙ্গলহোড় গ্রামে প্রবাসী নজরুল ইসলামের বাড়িসহ পাঁচ বাড়িতে পালাক্রমে সিরিজ ডাকাতির ঘটনা ঘটে। এসময় স্বর্ণালঙ্কারসহ নগদ অর্থ লুটে নেয় ডাকাতের সদস্যরা।

এব্যাপারে দেলদুয়ার থানায় একটি লিখিত অীভযোগও দেওয়া হয়েছে বলে স্বীকার করেছেন দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন। ওই দিনই উপজেলার পাথরাইল বাজার থেকে দিনের বেলাতে অজ্ঞাত নারীর পড়নের গহনা লুটে নেয় ছিনতাইকারী।

(ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :