মির্জাপুরে সরকারি কর্মকর্তাদের সঙ্গে সাংসদের মতবিনিময়, ব্লেজার উপহার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৬, ২২:৪৮

সরকারি কর্মকর্তা আর জনপ্রতিনিধিরা সমন্বয়ের ভিত্তিতে কাজ করে দেশের উন্নয়ন নিশ্চিত করবেন, এমনটাই প্রত্যাশা করে সবাই। এই প্রত্যাশাই যেন পুনরুজ্জীবিত হল মির্জাপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মো. একাব্বর হোসেনের হাত ধরে।

বৃহস্পতিবার সন্ধ্যায় মির্জাপুর উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত অফিসার্স ক্লাবে মতবিনিময় সভায় স্থানীয় উন্নয়নের নানাদিক নিয়ে বিশদ আলোচনা করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেন এমপি। পরে ক্লাবের সকল সদস্যকে ব্লেজার উপহার দেন তিনি।

অফিসার্স ক্লাবের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদের সভাপতিত্বে সাংসদ মো. একাব্বর হোসেন ছাড়াও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমানা ইয়াসমিন, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আকতারুজ্জামান খান প্রমুখ।

উপজেলা প্রশাসন ও পরিষদের চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানসহ অফিসার্স ক্লাবের ৩৫জন সদস্যকে এই ব্লেজার উপহার দেয়া হয়।

ভাষণে মো. একাব্বর হোসেন বলেন, জনপ্রতিনিধি আর সরকারি কর্মকর্তা-কর্মচারি সবাইকে দেশের বৃহত্তর স্বার্থের জন্য মনপ্রাণ উজাড় করে দিয়ে কাজ করতে হবে। সবাই মিলে কাজ করলেই কেবল সোনার বাংলা গঠন করা সম্ভব।

(ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/প্রতিনিধি/ইএস/এসএএফ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :