মুক্তিপণ নিতে এসে তিন অপহরণকারী আটক, অপহৃত উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৬, ২৩:২১

মুক্তিপণের টাকা নিতে এসে তিন অপরহরণকারী টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে আটক হয়েছেন। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি তৈরি সেভেন পয়েন্ট ছিক্স টু পিস্তল ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টায় সদর উপজেলার আশেকপুর বাইপাস এলাকার সিরাজ খান ড্রাইভারের বাড়ির পাশে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের একটি দল অপহৃত পরিবারের সদস্য সেজে সেখানে গিয়ে অপহরণকারীদের আটক করে।

আটক ব্যক্তিরা হচ্ছেন- সদর উপজেলার আশেকপুর গ্রামের মো. মোজাম্মেল হকের ছেলে আ. মজিদ, মৃত হাছান আলীর ছেলে মো. শহিদুল ইসলাম এবং কালিহাতী উপজেলার মো. হাফিজ আলীর ছেলে জয়নাল আবেদীন।

টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান টিটু জানান, ২৬ ডিসেম্বর দুপুরে শহরের রাবনা বাইপাস এলাকা থেকে অস্ত্রের মুখে কালিহাতী উপজেলার সিঙ্গুরীয়া গ্রামের রফিকুল ইসলামকে অপহরণ করে নিয়ে যায় অপহরনকারীরা। এরপর থেকেই রফিকুল ইসলামের পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণের জন্য দাবি করে আসছিল। পরে রফিকুলের পরিবার বৃহস্পতিবার বিকালে টাঙ্গাইল গোয়েন্দা পুলিশকে জানালে পরিবারের সদস্য সেজে অপহরণকারীদের কথা মত ঘটনাস্থলে গিয়ে তাদের অস্ত্রসহ আটক করি। এসময় অপহৃত ব্যক্তিকে উদ্ধার করা হয়। আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরেই অপহরণ ও বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/২৯ডিসেম্বর/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :