রবীন্দ্র সঙ্গীতের অ্যালবাম ‘দিয়া আর আমি’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৬, ১০:৩৪

জি-সিরিজ থেকে প্রকাশিত হলো রবীন্দ্র সঙ্গীতের অ্যালবাম ‘দিয়া আর আমি’। অ্যালবামটির গানগুলোতে কন্ঠ দিয়েছেন মা-মেয়ে অদিতি চৌধুরী এবং দিয়া চৌধুরী।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় অ্যালবামটির মোড়ক উন্মোচন করা হয়। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে শিল্পী অদিতি চৌধুরী এবং দিয়া চৌধুরী ছাড়াও উপস্থিত ছিলেন কামাল লোহানী, মো. জাহাঙ্গীর, চয়নিকা চৌধুরী, পূর্ণ চন্দ্র মন্ডল, সঙ্গীত পরিচালক মেহেদী, নাজমুল হক ভূইয়া প্রমুখ।

শিল্পী অদিতি চৌধুরী বলেন, ‘এই গানগুলো গাওয়ার পেছনে আমাদের ব্যক্তিগত কিছু আবেগ কাজ করেছে। একজন মা আর মেয়ের, দুজনের দুটো আলাদা জীবন। বয়স আলাদা, পরিপ্রেক্ষিত আলাদা, ভাবনা, ভাললাগা, মন্দলাগা, আনন্দ-বেদনা প্রায় সবেরই ভিন্নতা। কারণ, দুজনের দুটো অস্তিত্ব, সত্তা। আমার আর দিয়ারও সবকিছুই তাই। কিন্তু পার্থক্যটা হলো, আমাদের দুজনকেই জীবনের অনেকগুলো বছর অদ্ভুতভাবে ভয়ংকর, আনন্দময়, স্বাভাবিক, অস্বাভাবিক বিচিত্র এক যাত্রার মধ্য দিয়ে কাটিয়ে আসতে হয়েছে, এখনো হচ্ছে, আরো হবে। আমরা এটা স্বাভাবিক ভাবেই নিতে শিখেছি বা বলা যায় শিখতে বাধ্য হয়েছি।

‘দিয়া আর আমি’ অ্যালবামে গান রয়েছে মোট আটটি। গানগুলোর শিরোনাম হলো- মনো জাগো, ও জোনাকি, সংকোচের বিহ্বলতা, সকাতরে ওই, জয় তব, তোর আপন জনে, মহাবিশ্বে মহাকাশে ও তোমায় নতুন করে।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :