বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ ডিসেম্বর ২০১৬, ২০:২৭ | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৬, ১৮:০৯

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার শামসুদ্দি গ্রামের ৭নং ওয়ার্ডের এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে নিবারন বাবু  নামে এক ব্যক্তির বিরুদ্ধে। নিবারন বাবু উপজেলার কোলা গ্রামের  হাসান শেখ এর ছেলে। এ ব্যাপারে ওই কিশোরী বাদী হয়ে সিরাজদিখান থানায় পাঁচজনকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

গত মঙ্গলবার কোলা ইউনিয়ন পরিষদে এ বিষয়টি বিষয়টি সুরাহার জন্য বসেন গণ্যমান্যরা। ৫০ হাজার টাকা জরিমানায় বিষয়টি এলাকার কিছু গণ্যমান্য ব্যক্তি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন বলে অভিযোগ ওঠে। তবে ওই কিশোরী ও তার পরিবার এই সিদ্ধান্ত মেনে নেয়নি।

কোলা ইউনিয়নের ৭,৮, ৯নং ওয়ার্ডের ইউপি সদ্যস সিমা বেগম ঢাকাটাইমসকে বলেন, ১৮ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় গ্রামের একটি কলা বাগান থেকে তাদের দুজনকে আটক করে এলাকাবাসী। ইউপি চেয়ারম্যানের নির্দেশে তাদেরকে আমার বাড়িতে রাখি। গত ২০ ডিসেম্বর এ ব্যাপারে বৈঠক হলেও বিষয়টি সুরাহা হয়নি। পরে মেয়েটি ছেলের বাড়িতে গিয়ে বিয়ের দাবি জানায়। এ সময় ছেলের পরিবারের সদস্যরা তাকে মানসিকভাবে নির্যাতন করে বলে অভিযোগ করেন ওই কিশোরী।

কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত আলী ঢাকাটাইমসকে বলেন, আমরা বিষয়টি সুরাহার জন্য বৈঠকে বসেছিলাম ঠিক। তবে ৫০ হাজার টাকায় মীমাংসার প্রস্তাব এটা ভিত্তিহীন।

সিরাজদিখান থানার উপপরিদর্শক (এসআই) পরিমল সূত্রধর ঢাকাটাইমসকে বলেন, এ ব্যাপারে কিশোরী বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলা নম্বর ১৫। আমরা আসামিকে ধরার চেষ্টা চালাচ্ছি।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত