মির্জাপুরে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ

মির্জাপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জানুয়ারি ২০১৭, ১২:১৯

টাঙ্গাইলের মির্জাপুরে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে বই বিতরণ উৎসব পালিত হয়েছে। নতুন বই পেয়ে খুশিতে উদ্বেলিত স্কুলশিক্ষার্থীরা।

রবিবার সকাল সাড়ে সাতটায় পৌরসভার ১নং ওয়ার্ডে আলহাজ সফিউদ্দিন মিঞা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই উৎসবের উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেন এমপি।

পরে সকাল সাড়ে দশটায় মির্জাপুর এস কে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বই বিতরণ অনুষ্ঠান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন মো. একাব্বর হোসেন এমপি।

আরও বক্তব্য দেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন মোল্লা, প্রাথমিক শিক্ষা অফিসার মো. খলিলুর রহমান, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য সাইদুর রহমান খান বাবুল প্রমুখ।

এর আগে একাব্বর হোসেন এমপি পোষ্টকামুরী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আফাজ উদ্দিন দাখিল মাদরাসার শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন।

দুপুরে সরিষাদাইড় সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাইমহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে সরকারের দেয়া বিনামূল্যে বই বিতরণ করেন এমপি একাব্বর হোসেন।

অপরদিকে সকালে উপজেলা চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু দেওহাটা এ জে উচ্চ বিদ্যালয় ও দেওহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে নতুন বই বিতরণ করেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাকির হোসেন মোল্লা জানিয়েছেন উপজেলার ৫৩টি মাধ্যমিক ও ১৪টি মাদরাসার শিক্ষার্থীদের মধ্যে মোট সাড়ে ৫ লাখ পিস বই বিতরণ করা হচ্ছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. খলিলুর রহমান জানিয়েছেন উপজেলার ১৬৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৬৮টি কিন্ডার গার্ডেন স্কুলসহ মোট ২৩৫টি বিদ্যালয়ের শিক্ষার্থীর মধ্যে নতুন বই বিতরণ করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১জানুয়ারি/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :