চাঁপাইনবাবগঞ্জে চিরনিদ্রায় শায়িত বিচারপতি বজলুর রহমান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জানুয়ারি ২০১৭, ১৮:১৭

মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মো. বজলুর রহমান। সোমবার বিকাল সাড়ে ৪টায় চাঁপাইনবাবগঞ্জ শহরের খালঘাট গোরস্থানে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

এর আগে দুপুর ২টায় তার মরদেহ হেলিকপ্টারযোগে চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে এসে পৌঁছায়। এ সময় ঢাকা থেকে তার মরদেহর সাথে ছিলেন বিচারপতি ইকবাল কবির লিটন, সুপ্রিম কোর্টের আপিল বিভাগের ডেপুটি রেজিস্ট্রার অনুরাগ চক্রবর্তী।

এদিকে, তার মরদেহ চাঁপাইনবাবগঞ্জস্থ গোয়ালপাড়ার বাসভবনে নিয়ে গেলে তাকে শেষবারের মত দেখতে আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধব, গুণগ্রাহীসহ সকল শ্রেণিপেশার মানুষের ঢল নামে।

বিকালে জানাজায় অংশ নেন- জেলা ও দায়রা জজ মো. এনামুল বারী, রাজশাহী-২ আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা, জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মঈনুদ্দিন মন্ডল, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুর মোহাম্মদ শাহরিয়ার কবির, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাদিকাতুল বারীসহ বিভিন্ন স্তরের মানুষ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

(ঢাকাটাইমস/২জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :