মাদারীপুরে মুক্তিযোদ্ধাদের প্রতিনিধি সমাবেশ

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০১৭, ১৬:২৮

মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই ও ইউনিট কমান্ডের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে বুধবার দিনব্যাপী মাদারীপুর জেলা, উপজেলা ও ইউনিয়ন কমান্ডের প্রতিনিধি সমাবেশ হয়েছে। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ মাদারীপুর জেলা ইউনিট কমান্ডের আয়োজনে জেলা সংসদ কার্যালয়ে এই সমাবেশ হয়।

সমাবেশে মুক্তিযোদ্ধরা দাবি করেন, যারা বিগত দিনে ভুয়া মুক্তিযোদ্ধা হয়েছে, তাদের চিহ্নিত করে মুক্তিযোদ্ধার তালিকা থেকে তাদের নাম বাদ দেয়ার।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা ইউনিট কমান্ডের কমান্ডার শাহজাহান হাওলাদার। অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা ইউনিটের ডেপুটি কমান্ডার স.ম হারুন অর রশিদ, সহকারী কমান্ডার আব্দুর রব শিকদার, সদর উপজেলার ইউনিট কমান্ডার আব্দুল খালেক, শিবচর উপজেলার কমান্ডার শাজাহান চৌধুরী, কালকিনি উপজেলার কমান্ডার আব্দুল মালেক, রাজৈর উপজেলার কমান্ডার শেখ সেকান্দার আলী, ডাসার থানার কমান্ডার আব্দুল হাকিম তালুকদার।

সভা পরিচালনা করেন জেলা ইউনিটের ডেপুটি কমান্ডার আতিয়ার রহমান।

সমাবেশে মাদারীপুর জেলার ৪টি উপজেলা, ৫৯টি ইউনিয়নের প্রতিনিধিরা নিজ নিজ ইউনিটের সাংগঠনিক কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন।

সভায় মাদারীপুর জেলা ইউনিট কমান্ডার শাহজাহান হাওলাদার জানান, মুক্তিযোদ্ধাদের নামের তালিকা প্রণয়নের জন্যে সম্ভাব্য যাচাই-বাছাইয়ের বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ দিন-তারিখ ঘোষণা দিয়েছে। সে হিসেবে শিবচর উপজেলা ৭ জানুয়ারি, কালকিনি উপজেলা ১৪ জানুয়ারি, রাজৈর উপজেলা ২১ জানুয়ারি এবং সদর উপজেলা ২৮ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে। আমরা চেষ্টা করব, সঠিক মুক্তিযোদ্ধাদের তালিকা প্রস্তুতের।

(ঢাকাটাইমস/৪জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত