রামগঞ্জে অস্ত্র ও গুলিসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জানুয়ারি ২০১৭, ১৮:৩৫

লক্ষ্মীপুরের রামগঞ্জে অস্ত্র ও গুলিসহ মো. মাসুদ রানা নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে দুটি দেশীয় পাইপগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোররাতে নিজ বসতঘর থেকে তাকে আটক করা হয়।

মাসুদ রানা উপজেলার ৪নং ইছাপুর ইউনিয়নের নয়নপুর গ্রামের আমজাদ পাটোয়ারী বাড়ির নুরুল হকের ছেলে। এ ঘটনায় রামগঞ্জ থানা পুলিশ মাসুদ রানাকে অস্ত্র মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ বুধবার দুপুরে লক্ষ্মীপুর কারাগারে পাঠিয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আমজাদ পাটোয়ারী বাড়িতে গিয়ে মাসুদ রানাকে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদ করলে তার বসতঘরে স্টিলের আলমারির ওপর থেকে ওই দুটি অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করা হয়। মাসুদ রানা ৪নং ইছাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি।

উপজেলা সে¦চ্ছাসেবক লীগের আহবায়ক মো সোহেল রানা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মাসুদের এসব কর্মকা-ের বিষয়ে আমাদের কারো জানা ছিলো না। এজন্য উপজেলা স্বেচ্ছাসেবক লীগ তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য চিন্তাভাবনা করছি।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: তোতা মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ নয়নপুর গ্রামে অভিযান চালিয়ে তার বসতঘর থেকে ২টি দেশীয় পাইপগানসহ হাতেনাতে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৪জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :