ভৈরবে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০১৭, ১২:৫৭

কিশোরগঞ্জের ভৈরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন। বৃস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের পৌর শহরের স্টেডিয়াম এলাকায় পিকআপভ্যান ও অটোরিকসার সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সড়কের পাশে যত্রতত্র ময়লা-আবর্জনা ফেলে তা আবার পুড়িয়ে ধ্বংস করা হয়। ফলে প্রায় সময়ই ধূয়ায় অন্ধাকারাচ্ছন্ন হয়ে সড়কে যান চলাচল ব্যহত হয়। সকালে ধূয়ার কবলে পড়ে পিকআপভ্যান ও অটোরিকসার সংঘর্ষ হয়। এতে অটোরিকসাটি ছিটকে সড়কের পাশে ময়লার জ্বলন্ত আগুনে গিয়ে পড়ে এবং মুহূর্তে আগুন ধরে যায়। ফলে অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই অটোরিকসার যাত্রী মো. রাব্বী নামে এক যুবক মারা যান। তিনি ভৈরব উপজেলার পানাউল্লাচর গ্রামের মতি মিয়ার ছেলে।

এছাড়াও এ ঘটনায় আরো অন্তত ১০ জন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে এদের মধ্যে ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে খবর পেয়ে ভৈরব নদী ফায়ার সাভির্সের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।

(ঢাকাটাইমস/৫জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :