কুড়িগ্রামে ইয়াবাসহ আটক-৩

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জানুয়ারি ২০১৭, ১৮:৩০

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ইয়াবা ও মোটরসাইকেলসহ তিন যুবককে আটক করেছে পুলিশ। আটক মোটরসাইকেলটি ভুরুঙ্গামারী উপজেলা জামায়াতের আমিরের পুত্র ও পাথরডুবি ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির মিঠুর। এ মোটরসাইকেলটি জেলা পরিষদ নির্বাচনে একজন সদস্য প্রার্থীর নিকট থেকে উপহারস্বরূপ তিনি পেয়েছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে পৃথক দুটি মামলা করে আটকদের আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, বুধবার রাতে ভূরুঙ্গামারী বাসস্ট্যান্ড সংলগ্ন (গুচ্ছ) গ্রামের পাকা রাস্তার ব্রিজের কাছে ভূরুঙ্গামারী ইউনিয়নের কামাত আঙ্গারিয়া গ্রামের মৃত সুরেন্দ্র নাথ সরকারের ছেলে শ্রী সুশান্ত সরকারকে ৮পিস ইয়াবা ও একটি নতুন ডিসকভার-১২৫সিসি হোন্ডাসহ পুলিশ আটক করে। পরে কেজি স্কুলের মোড় থেকে দেওয়ানের খামার গ্রামের ইয়াবাবিক্রেতা সেলিম আহম্মেদ সৈকত ও ইসমাইল হোসেনকে ১২ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ।

পুলিশ জানায়, হোন্ডাটি আটকের পর পাথরডুবি ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির মিঠু গাড়িটি নিজের দাবি করে থানায় নিতে এলে পুলিশ হোন্ডা দিতে অস্বীকৃতি জানিয়েছে। এই মিঠু জামায়াতের উপজেলা আমির আজিজুল হকের পুত্র।

পুলিশ আরো জানায়, জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে নিজের ভোট এবং মেম্বারদের ভোট ঠিক করে দেবার জন্য একজন সদস্যের সাথে হোন্ডা উপহারের চুক্তি হয়। সে মোতাবেক বুধবারই এই হোন্ডাটি উপহার দেয়া হয়। আর ঐদিন রাতেই এই হোন্ডা এবং ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয় সুশান্ত। পুলিশের ধারণা, ইউপি চেয়ারম্যানের নির্দেশে ইয়াবা সেবনের জন্য এরা ইয়াবা ক্রয় করতে এসে ধরা পড়েছে।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়া লতিফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এব্যাপারে পৃথক দুইটি মামলা হয়েছে। আটকদের বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

ইউপি চেয়ারম্যানের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

(ঢাকাটাইমস/৫জানুয়ারি/প্রতিনিধি/আইএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :