পার্কে কলেজছাত্রীকে মারধর

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী থেকে
| আপডেট : ০৬ জানুয়ারি ২০১৭, ১৯:০৯ | প্রকাশিত : ০৬ জানুয়ারি ২০১৭, ১৯:০৩

পঞ্চগড়ের আটোয়ারীতে পার্কে বেড়াতে এসে মারধরের শিকার হয়েছেন এক কলেজছাত্রী। আহত ওই ছাত্রীর নাম শ্রাবনী আকতার। তিনি আটোয়ারী টেকনিক্যাল এন্ড বিজনেজ ম্যানেজমেন্ট কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

যে যুবক শ্রাবনীকে মারধর করেছে তার নাম জয়। তিনি একই কলেজের ছাত্র। মেয়েটি প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় জয় এই ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।
বৃহস্পতিবার সকালে মির্জাপুর ধরধরা এলাকায় রুপনগর বিনোদন পার্কে এ ঘটনা ঘটে।

এদিন শ্রাবনী তার পরিচিত এক যুবককে নিয়ে পার্কে বেড়াতে যায়। এ খবর জানতে পেরে জয় ও তার বন্ধু রবিউল ওই পার্কে যায়। এসময় শ্রাবনীকে এলোপাথারী কিল ঘুষি ও লাথি মারে জয়। এতে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. হুমায়ুন কবির ঢাকাটাইমসকে জানান, রোগীর অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহত ওই কলেজ ছাত্রী বর্তমানে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় মেয়েটির বাবা আবু বক্কর সিদ্দিক বৃহস্পতিবার রাতে আটোয়ারী থানায় একটি মামলা করেছেন। তবে পুলিশ এখনো জয় ও আরিফকে গ্রেপ্তার করতে পারেনি।

আটোয়ারী থানার ওসি আমিনুল ইসলাম ঢাকাটাইমসকে বলেন, ‘আহত ছাত্রীর বাবা অভিযোগ করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অপরাধীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

(ঢাকাটাইমস/৬জানুয়ারি/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত