স্পিডবোট ডুবে নারীসহ তিন জনের মৃত্যু

ইমতিয়াজ আহমেদ, শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
 | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০১৭, ১৯:৫৮

ঘনকুয়াশার কারণে দুটি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। শনিবার বিকালে নিখোঁজ দুই যুবক ও সন্ধ্যায় এক নারীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা।

শুক্রবার সকালে ঘনকুয়াশার মাঝেই শিমুলিয়া থেকে যাত্রীবাহী একটি স্পিডবোট কাওড়াকান্দি ঘাটের কাছাকাছি আসলে কাওড়াকান্দি থেকে ছেড়ে যাওয়া অপর একটি যাত্রীবাহী স্পিডবোটের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুটি বোটই পানিতে ডুবে যায়। তাৎক্ষণিকভাবে যাত্রীরা সাঁতরে এবং অন্য বোট দ্বারা উদ্ধার করা হয়। তবে ঘটনার পর থেকে এক নারীসহ তিনজন নিখোঁজ ছিল বলে পরিবারের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়।

পরে নিখোঁজ যাত্রীদের পরিবারের কাছ থেকে সত্যতা পেয়ে শনিবার উদ্ধারে কাজে নামে ফায়ার সার্ভিস কর্মীরা। শনিবার বিকালে দুই যুবকের মরদেহ এবং সন্ধ্যায় আরো এক নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিখোঁজ তিনজন হলেন- ফরিদপুরের ভাঙ্গার পুলিশ কনস্টেবল হায়দার হোসেনের স্ত্রী হোসনে আরা লিপি (৩২), বরিশালের বিমানবন্দর এলাকার মিলন মৃধার ছেলে মনোয়ার মৃধা (১৮) ও অপরজন শিবচরের তালতলা এলাকার রহিম মাদবরের ছেলে ইব্রাহিম মাদবর ।

শিবচর থানার এএসআই আলামগীর হোসেন বলেন , ‘আমাদের ধারণা ছিল এক জন নিখোঁজ রয়েছে। সেভাবেই তল্লাশি চলছিল। সকালে আরো একজনের পরিবার নিখোঁজের তথ্য জানায়। আরেকজন সাংবাদিকদের কাছে তার ভাই নিখোজের বিষয়টি জানায়। পরে বিকালে দুই যুবকের মরদেহ এবং সন্ধ্যায় অপর নারীর মরদেহ উদ্ধারে করা হয়।

(ঢাকাটাইমস/৭জানুয়ারি/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত