এমপি লিটনের খুনিদের গ্রেপ্তারে আলটিমেটাম

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ জানুয়ারি ২০১৭, ১৭:২৮ | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০১৭, ১৭:২৩

সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার প্রতিবাদে রবিবার সুন্দরগঞ্জের বামনডাঙ্গায় প্রায় দেড় কিলোমিটার সড়কজুড়ে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। সমাবেশে বিক্ষুব্ধ বক্তারা ১০ জানুয়ারির মধ্যে এমপি লিটনের খুনিদের গ্রেপ্তারের দাবি জানান। অন্যথায় সুন্দরগঞ্জ উপজেলায় সড়ক ও রেলপথ অবরোধসহ লাগাতার আন্দোলন কর্মসূচির হুঁশিয়ারি দিয়েছেন।

বামনডাঙ্গা ফুটবল ও ক্রিকেট ক্লাবের উদ্যোগে আয়োজিত এই মানববন্ধন কর্মসূচিটি এক বিক্ষোভ সমাবেশে রূপান্তরিত হয়। এই এলাকার আটটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ছাড়াও সর্বস্তরের মানুষ এতে অংশ নেন।

এসময় বক্তব্য দেন বামনডাঙ্গা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ইমান হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সমেস উদ্দিন বাবু, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহীদ, সাংবাদিক হাবিবুর রহমান হবি, কামরুল হাসান কাজল, মুশফিকুল হাসান পিয়াল, মাহবুবার রহমান খান, ফয়সাল শাকিদার আরিফ, আশিকুর রহমান শাওন, আরিফুল ইসলাম রাশেদ প্রমুখ।

এদিকে লিটন হত্যার বিচারের দাবিতে লাগাতার আন্দোলনে প্রতিষ্ঠিত হয়েছে শহীদ লিটন মঞ্চ। রবিবার বামনডাঙ্গা রেল স্টেশন সংলগ্ন এলাকায় প্রতিষ্ঠিত হয় এই মঞ্চ। এই মঞ্চেই প্রতিদিন প্রতিবাদ সমাবেশসহ লাগাতার বিভিন্ন কর্মসূচি পালিত হবে।

(ঢাকাটাইমস/০৮জানুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :