মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জানুয়ারি ২০১৭, ২৩:১৭ | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০১৭, ২০:০০

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম আহমেদের বদলির খবরের পর থেকে একের পর এক প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে আবেগঘন পরিবেশে তাকে বিদায়ী সংবর্ধনা দেয়া হচ্ছে।

সোমবার মির্জাপুর পৌরসভা ও উপজেলা কর্মচারী কল্যাণ পরিষদের পক্ষ থেকে পৃথকভাবে নির্বাহী কর্মকর্তা মো. মাসুম আহমেদকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে।

এর আগে রবিবার জেলার শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় বাইমহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে নির্বাহী কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।

দুপুরে মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমনের সভাপতিত্বে পৌরসভা মিলনায়তনে এ সংবর্ধনা সভা হয়। এ সময় পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা সভায় পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন বলেন, নির্বাহী কর্মকর্তা মাসুম আহমেদ তার কর্ম সময়ে নিজের অফিসসহ উপজেলার প্রতিটি অফিসের কর্মকাণ্ডে যে স্বচ্ছতা ও জবাবদিহিতার সৃষ্টি করেছেন- সেজন্যই তিনি জনবান্ধব কর্মকর্তা হিসেবে পরিচিতি লাভ করেছেন।

অপরদিকে বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা কর্মচারী কল্যাণ পরিষদের পক্ষ থেকে নির্বাহী কর্মকর্তা মো. মাসুম আহমেদকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

সংগঠনের সভাপতি জুবদিল আহমেদ খানের সভাপতিত্বে সভায় উপজেলা প্রশাসনের সকল কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সভাপতি জুবদিল আহমেদ বলেন, স্যার অত্যন্ত দক্ষ প্রশাসক ও তথ্য প্রযুক্তির জ্ঞানসম্পন্ন মানুষ। তিনি আমাদের শিখিয়েছেন সকাল থেকে বিকাল নির্ধারিত অফিস সময়ের পরও কাজ করে দেশের অগ্রগতিতে কিভাবে যার যার অবস্থান থেকে ভূমিকা রাখা যায়।

এর আগে রবিবার জেলার শ্রেষ্ঠ সরকারি প্রাথমিক বিদ্যালয় বাইমহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে নির্বাহী কর্মকর্তা মাসুম আহমেদকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হোসনে আরা বেগমের সভাপতিত্বে এ সময় বক্তৃতা করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি সাবেক শিক্ষক মুক্তিযোদ্ধা লুৎফর রহমান।

এসময় শিক্ষক ও শিক্ষার্থীরা আবেগপ্রবন হয়ে কান্নায় ভেঙে পড়েন।

নির্বাহী কর্মকর্তা মো. মাসুম আহমেদও কেঁদে ফেলেন।

নির্বাহী কর্মকর্তা মো.মাসুম আহমেদ দুই বছরের বেশি সময় আগে মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে মির্জাপুরে আসেন।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :