মির্জাপুরে নতুন ইউএনও’র দায়িত্ব গ্রহণ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০১৭, ১৫:৪০

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ইসরাত সাদমিন দায়িত্ব গ্রহণ করেছেন। তিনি বিসিএস ২৮ তম ব্যাচের ক্যাডার।

মঙ্গলবার থেকে তিনি প্রথম অফিস করছেন। গতকাল বিকালে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ তাকে দায়িত্ব বুঝিয়ে দেন। এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিদায়ী নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী ডা. দীপু মণির ব্যক্তিগত সহকারী (পিএস) হিসেবে দায়িত্ব নিয়ে বদলি হয়েছেন।

ইসরাত সাদমিন মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব গ্রহণের আগে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারি কমিশনার (এনডিসি) দায়িত্বে ছিলেন।

এর আগে তিনি টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলা সহকারি কমিশনার (ভূমি) হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন।

তারও আগে তিনি বাগেরহাট ও মেহেরপুর জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

ইসরাত সাদমিন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে এমএস ইন প্যাথলজি মাস্টার্স ডিগ্রি অর্জন করেছেন। তাঁর পৈত্রিক জেলা ময়মনসিংহের ভালুকা উপজেলার। ব্যক্তি জীবনে তিনি অবিবাহিত।

ইসরাত সাদমিন জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে সমন্বয়ের ভিত্তিতে সরকারের উন্নয়ন কর্মকা- বাস্তাবায়নের মাধ্যমে মির্জাপুর উপজেলাকে দেশের একটি মর্ডেল উপজেলা হিসেবে গড়ার আগ্রহ প্রকাশ করেছেন। এছাড়া মাদকের বিরুদ্ধে তাঁর দৃঢ় অবস্থান থাকবে বলে তিনি উল্লেখ করেন। এসকল কাজ বাস্তবায়নে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :