জঙ্গি হামলায় নিহত দুই পুলিশ ও গৃহবধূর নামে সড়ক

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জানুয়ারি ২০১৭, ২০:৩৫ | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০১৭, ১৯:৩৬

কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদের দিন জঙ্গি হামলায় নিহত দুই পুলিশ সদস্য ও গৃহবধূর নামে তিনটি সড়কের নামকরণ করা হয়েছে। মঙ্গলবার শোলাকিয়ার পুর্বাশা ক্লাব থেকে আজিম উদ্দিন স্কুল পর্যন্ত, আজিম উদ্দিন স্কুল থেকে ঝর্ণা রানীর বাসা পর্যন্ত, পুর্বাশা থেকে শোলাকিয়া ঈদগাহ পর্যন্ত তিনটি সড়ক উদ্বোধন করেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি এস.এম. মাহফুজুল হক নূরুজ্জামান।

ডিআইজি রাস্তা উদ্বোধনকালে সাংবাদিকদের বলেন, নিহত পরিবারের সন্তানদেরকে পুলিশি সহযোগিতা অব্যাহত থাকবে। তাদের চাকরি দেয়াসহ পড়ালেখার খরচ বহন করা হবে।

সড়কের নামফলক উন্মোচনের পর বিশেষ দোয়া করা হয়। পরে নিহতদের প্রত্যেকের পরিবারকে কিশোরগঞ্জ পৌরসভার পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে অনুদান দেয়া হয়।

এ সময় পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র পারভেজ মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাহমুদুল হাসানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, পৌর কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

পরে ডিআইজি নিহত ঝর্ণা রাণীর বাসায় যান। সেখানে তিনি পরিবারের সদস্যদের খোঁজখবর নেন এবং তাদের সঙ্গে কুশলাদি বিনিময় করেন।

গত বছরের ৭ জুলাই ঈদুল ফিতরের দিন শোলাকিয়ায় জঙ্গি হামলায় পুলিশ কনস্টেবল জহিরুল ইসলাম, আনছারুল হক ও শোলাকিয়া এলাকার গৃহবধূ ঝরণা রাণী ভৌমিক নিহত হন।

সিসি ক্যামেরাযুক্ত পুলিশের প্রিজনভ্যান উদ্বোধন

এদিকে কিশোরগঞ্জে সিসি ক্যামেরাযুক্ত পুলিশের প্রিজনভ্যান উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ মডেল থানায় আনুষ্ঠানিকভাবে এই প্রিজনভ্যান উদ্বোধন করেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি এস.এম. মাহফুজুল হক নূরুজ্জামান।

এর আগে কিশোরগঞ্জ মডেল থানার ওসি-তদন্ত মো. মুর্শেদ জামানসহ সঙ্গীয় পুলিশ কর্মকর্তা ফুলের তোড়া দিয়ে পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি এস.এম. মাহফুজুল হক নূরুজ্জামানকে বরণ করে নেন। পরে কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি চৌকষ দল ডিআইজিকে গার্ড অব অনার প্রদান করেন। ঢাকা রেঞ্জের ডিআইজি এস.এম. মাহফুজুল হক নূরুজ্জামান থানার কার্যক্রম দেখেন ও থানায় কর্মরত কর্মকর্তা ও পুলিশ সদস্যদের খোঁজ খবর নেন। পরে তিনি পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন। এ সময় পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান, কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেনসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :