দুই পদে জনবল নিচ্ছে ব্র্যাক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০১৭, ০৯:৪১

আন্তর্জাতিক সেবাদানকারী বাংলাদেশি প্রতিষ্ঠান ব্র্যাক দুই পদে জনবল নিয়োগ দেবে। বিডিজবসে সম্প্রতি প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযাযী প্রতিষ্ঠানটির টেকনোলজি বিভাগে ‘ক্যাপাসিটি ডেভেলপমেন্ট স্পেশালিস্ট’ এবং ‘ইআরপি প্রোডাক্ট ম্যানেজার’ পদে এই নিয়োগ দেয়া হবে।

কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি বা সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে প্রার্থীদের শিক্ষাজীবনের সব ক্ষেত্রে প্রথম বিভাগ বা ন্যূনতম সিজিপিএ ৩.০০ থাকতে হবে। সফটওয়্যার ডেভেলপমেন্টে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া যোগাযোগে দক্ষ হতে হবে।

শিক্ষাজীবনের সব ক্ষেত্রে প্রথম বিভাগ বা সমমানের সিজিপিএসহ যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সফটওয়্যার ডেভেলপমেন্টে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া যোগাযোগে দক্ষ হতে হবে।

ব্র্যাকের ওয়েবসাইট থেকে অনলাইনে আবেদন করা যাবে। ‘ক্যাপাসিটি ডেভেলপমেন্ট অফিসার’ পদের জন্য ‘bit.ly/2iWX9Hb’ এবং ‘ইআরপি প্রোডাক্ট ম্যানেজার’ পদের জন্য ‘bit.ly/2ib5iWv’ ওয়েবসাইট থেকে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ১৩ জানুয়ারি, ২০১৭ পর্যন্ত।

(ঢাকাটাইমস/১১জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

চাকরির খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :