কল্যাণের জামিন-রিমান্ড দুটোই নামঞ্জুর

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ জানুয়ারি ২০১৭, ২০:০০ | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০১৭, ১৬:০৯

প্রথম আলোর প্রধান আলোকচিত্রী জিয়া ইসলামকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টার মামলায় জামিন পাননি অভিনেতা ও মডেল কল্যাণ কোরাইয়া। জামিন ও রিমান্ড আবেদন দুটোই নামঞ্জুর করে তাকে তিন দিনের মধ্যে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

বুধবার ঢাকা মহানগর হাকিম মাজহারুল হক রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে এই আদেশ দেন।

অপরদিকে কল্যাণের আইনজীবী মোহাম্মদ ফারুক রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। তিনি শুনানিতে বলেন মামলাটি জামিনযোগ্য ধারার। তাই তাকে জামিন দেয়া হোক। এছাড়া বাদীপক্ষের আইনজীবী তার রিমান্ডের জোর আবেদন করেন।

দুটো আবেদনই নাকোচ করে তিন দিনের মধ্যে কল্যাণকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন মহানগর হাকিম মাজহারুল হকের আদালত।

গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে পান্থপথের বসুন্ধরা শপিংমলের সামনের সড়কে একটি গাড়ি জিয়ার মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। দুর্ঘটনার পর জিয়া অচেতন অবস্থায় রাস্তায় পড়ে ছিলেন। ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন সাংবাদিক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। ওইদিনই রাত দেড়টার দিকে আসামি কল্যাণ কোরাইয়া হাসপাতালে জিয়া ইসলামকে দেখতে গিয়ে উপস্থিত সাংবাদিকদের জানান, তার গাড়ির সঙ্গে দুর্ঘটনাটি ঘটেছে।

সংকটাপন্ন অবস্থা দেখে হাসপাতালের চিকিৎসকেরা তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করেন। চিকিৎসকেরা জানান, তার একটি পা ভেঙে গেছে। তবে সবচেয়ে গুরুতর হলো তার মাথার আঘাত।

গতকাল মঙ্গলবার বেলা দুইটার দিকে জিয়া ইসলামকে অ্যাম্বুলেন্সে করে অ্যাপোলো হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রায় চার ঘণ্টা ধরে তার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। অস্ত্রোপচারের পর চিকিৎসকেরা জানিয়েছিলেন, তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হবে। তবে পর্যবেক্ষণের সময় বাড়তে পারে।

এ ঘটনায় প্রথম আলোর নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব.) সাজ্জাদুল কবীরের করা মামলায় মঙ্গলবার রাতে কল্যাণ কোরাইয়াকে গ্রেপ্তার করে কলাবাগান থানা পুলিশ।

(ঢাকাটাইমস/১১জানুয়ারি/এসজেআর/এজেড/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত