পাওনা টাকা চাওয়ায় হামলা, ওয়ার্ড কাউন্সিলরসহ আহত ৫

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০১৭, ২৩:১৯

মেহেরপুরের গাংনীতে পাওনা টাকা আদায় করতে গিয়ে হামলার শিকার হয়েছেন ওয়ার্ড কাউন্সিলসহ ৫ জন। তাদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যা সাতটার দিকে গোপালনগর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদেরকে আহতরা হচ্ছেন- গাংনী পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর সাহিদুল ইসলাম (৩৮), একই ওয়ার্ডের মান্নাফ মিয়ার ছেলে খোকন হোসেন (৪২), ইউনুছ আলী (৩৫) ও আব্দুল্লাহ (২৬) এবং রফিকুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (২৬)।

এ ঘটনায় স্বপন নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গাংনী শহরের ৮নং ওয়ার্ড বাসিন্দা আব্দুল্লাহ মিয়া আজ সন্ধ্যায় গোপালনগর গ্রামে মাছ ব্যবসায়ী মিনহাজুলের কাছে টাকা আদায় করতে যান। সেখানে দুজনের মধ্যে বাকবিত-া হয়। এ খবর পেয়ে আব্দুল্লাহর ভাই খোকন ও ইউনুছ আলী ওয়ার্ড কাউন্সিলর সাহিদুলসহ কয়েকজনকে সঙ্গে নিয়ে সেখানে ছুটে যান। এসময় উভয় পক্ষের মধ্যে তুমুল উত্তেজনার এক পর্যায়ে মিনহাজুলের লোকজন লাঠিসোটা দিয়ে তাদের ওপর আক্রমণ করে। এতে আহত হন ৫ জন। স্থানীয়দের সহায়তায় আহতরা গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

তবে তাদের কারো অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানান গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) এমকে রেজা।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ পৌঁছালে হামলাকারীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে গোপালনগর গ্রামের স্বপন নামের এক যুবককে আটক করা হয়েছে। আহতদের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১১জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :