শিক্ষিকাকে তাড়াতে বিদ্যালয়ে সভাপতির তালা

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৭, ১৬:৩৭

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ১০১নং মাথাভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের বিদ্যালয় থেকে বের করে বিদ্যালয় গেইটে তালা ঝুলিয়ে দিয়েছেন পরিচালনা পর্ষদের সভাপতি।

বুধবার সকাল সাড়ে ১০টার সভাপতি মো. সাহাবুদ্দিন তালুকদার তালা দিয়ে আটকে রাখেন। এ ঘটনায় শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ওই বিদ্যালয় থেকে অন্যত্র বদলির আদেশ পাওয়া এক শিক্ষিকা এখনও কর্মস্থল ত্যাগ না করায় ক্ষুব্ধ হয়ে পরিচালনা পর্ষদ সভাপতি এ কাজ করেছেন।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিরঞ্জন মিত্র বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের বলেন, বুধবার সকালে বিদ্যালয়ে আমরা দাপ্তরিক কাজ করছিলাম। এসময় বিদ্যালয়ের ম্যানের্জি কমিটির সভাপতি শাহাবুদ্দিন তালুকদার এসে শিক্ষার্থী ও আমাদের বের করে মূল গেটে তালা দিয়ে চলে যান।

উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কনক রানী গণপতি বলেন, ‘শিক্ষকদের কাছ থেকে বিষয়টি শুনেছি। তবে কী কারণে সভাপতি বিদ্যালয়ে তালা লাগিয়ে দিয়েছেন তা জানতে পারিনি।’

মঠবাড়িয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রুহুল আমীন বলেন, বিদ্যালয়ে তালা লাগিয়ে দেয়ার খবর পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি।

বিদ্যালয়ের সভাপতি শাহাবুদ্দিন তালুকদারের মুঠোফোনে জানান, বিদ্যালয়ের শিক্ষক নুরুন্নাহার অন্যত্র বদলি হওয়ার পরও এ বিদ্যালয়ে থাকার জন্য চেষ্টা করছেন। এ কারণেই আমি বিদ্যালয়ে তালা লাগিয়ে দিয়েছি।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :