বিদ্যালয়ের সিঁড়ি ধস: সাংসদের ক্ষোভ

মেহেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৭, ১৭:০৩

মেহেরপুরের গাংনীর নবীণপুর প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের সিঁড়ি ধসে সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন স্থানীয় সাংসদ মকবুল হোসেন। বৃহস্পতিবার গাংনী উপজেলা মাসিক সমন্বয় কমিটির সভায় উপজেলা নির্বাহী অফিসারকে এ নির্দেশ প্রদান করেন তিনি।

মাসিক সভায় তিনি আরো বলেন, আপনারা রাজনীতি করবেন- আবার ঠিকাদারিও করবেন। জনগণের টাকা অবৈধ উপায়ে পকেটস্থ করবেন- এটা হতে দেয়া হবে না।

বেলা ১১টার সময় উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোরাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মেহেরপুর-২ গাংনী আসেনর এমপি মকবুল হোসেন এ আদেশ দেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আশরাফুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামান, মহিলা ভাইস চেয়ারম্যান লাইলা আরজুমান বানু, মুক্তিযোদ্ধা কমান্ডার মুন্তাজ আলীসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে সম্প্রতি নবীণপুর প্রাথমিক বিদ্যালয়ের সিঁড়ি ধসের ব্যাপারে আলোচনা করা হয়। ঠিকাদারি প্রতিষ্ঠান ও তার লোকজন এলাকাবাসী ও এলজিইডি অফিসকে ভীতি প্রদর্শন করে নিম্নমাণের কাজ সম্পন্ন করে। ফলে সিঁড়ি ধসে পড়ে। এ ঘটনায় দুটি তদন্ত দল তাদের তদন্ত সম্পন্ন করেছে।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :