বাংলাদেশের ব্যাটিংয়ের প্রশংসায় নিউজিল্যান্ড

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৭, ১৭:৪৮

তামিম ইকবাল ও মুমিনুল হকের দুর্দান্ত ব্যাটিংয়ে ওয়েলিংটন টেস্টের প্রথমদিন দারুণভাবে পার করেছে বাংলাদেশ। এদিন খেলা হয়েছে মাত্র ৪০.২ ওভার। তাতে তিন উইকেট হারিয়ে ১৫৪ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করেছে বাংলাদেশ।

এদিন টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ১৬ রানে ওপেনার ইমরুল কায়েসকে হারায় বাংলাদেশ। এরপর তামিম ইকবাল ও মুমিনুল হক ৪৪ রানের পার্টনারশীপ গড়েন। দলীয় ৬০ রানে ফিরে যান তামিম। ৫০ বল খেলে তিনি করেন ৫৬ রান।

তামিম ফিরে যাওয়ার পর মুমিনুল হক ও মাহমুদউল্লাহ রিয়াদ ৮৫ রানের পার্টনারশীপ গড়েন। দলীয় ১৪৫ রানে ফিরে যান রিয়াদ। তিনি করেন ২৬ রান। দিনশেষে মুমিনুল হক ৬৪ রান করে ও সাকিব আল হাসান ৫ রান করে অপরাজিত থাকেন। বাংলাদেশের তিনটি উইকেটের মধ্যে টিম সাউদি ১টি, ট্রেন্ট বোল্ট ১টি ও নেইল ওয়াগনার ১টি করে উইকেট নেন।

এদিন খেলা শেষে কিউই পেসার নেইল ওয়াগনার বলেন, আমি মনে করি আজকের দিনটা বাংলাদেশের। আমরা আজ দীর্ঘ সময় ধরে পার্টনারশীপে ভালো বল করতে পারিনি। তামিম সত্যিই ভালো ব্যাট করেছে। তারা ইতিবাচক ছিল। খারাপ বলকে তারা মোটেও ছাড় দেয়নি। এটি অবশ্যই আমাদের ব্যাকফুটে ঠেলে দিয়েছে। তারা যেভাবে ব্যাট করেছে তাতে আমরা ছন্দে ও সঠিক জায়গায় বল করে যেতে পারিনি।

(ঢাকাটাইমস/১২ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :