সেচ দেয়া নিয়ে সংঘর্ষ, আহত শতাধিক

আঞ্চলিক (হবিগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৭, ১৮:০২

হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে জমিতে পানি সেচ দেয়াকে কেন্দ্র করে দুই পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে পুলিশসহ শতাধিক লোকজন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় গুলিবিদ্ধসহ ১০ জনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের দিদার মাস্টার ও একই গ্রামের সমছু মিয়ার লোকজনের মধ্যে জমিতে পানি সেচ দেয়াকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার একদল পুলিশ শতাধিক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় পুলিশসহ শতাধিক লোক আহত হন। আহতদের মধ্যে রয়েছেন- কনস্টেবল ইয়াসিন হক, জাকির হোসেন ও রবিউল। আহত অন্যান্যদের নাম তাৎক্ষণিক পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইয়াসিনুল হক জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পুনরায় সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :