হবিগঞ্জে পৌর কর্মচারী গ্রেপ্তার: প্রতিবাদে সড়ক অবরোধ

হবিগঞ্জ (আঞ্চলিক) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৭, ২০:০০

হবিগঞ্জ পৌরসভার এক কর্মচারীকে পুলিশ গ্রেপ্তারের প্রতিবাদে এক ঘণ্টা সড়ক অবরোধ করেছে পৌর কর্মকর্তা-কর্মচারীরা। পরে পুলিশ দুঃখ প্রকাশ করলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

তবে পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃত কর্মচারীর বিরুদ্ধে আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে একটি বিস্ফোরক মামলার পলাতক আসামি হবিগঞ্জ পৌরসভার কর্মচারী রিপনকে পৌরসভার ভেতর থেকে আটক করে পুলিশ। বিষয়টি পৌরসভার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা জানতে পেরে পৌরসভার সামনে প্রধান সড়ক ট্রাক দিয়ে অবরোধ করে রাখে। এ সময় সড়কে দু’পাশে যানবাহন আটকা পড়ে।

খবর পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক পৌরসভার মেয়রসহ কাউন্সিলরদের সাথে এক সমঝোতা বৈঠকে বসেন। সমঝোতা বৈঠকে পুলিশের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হলে অবরোধ তুলে নেয়া হয়।

এদিকে আটক রিপনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইয়াছিনুল হক জানান, পুলিশের সাথে একটি ভুল বুঝাবুঝি হয়েছিল বিষয়টি নিস্পত্তি করা হয়েছে। তিনি জানান, আটক রিপন আদালতকর্তৃক গ্রেপ্তারি পরোয়ানা জারিকৃত পলাতক আসামি।

হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাশ জানান, পৌরসভার ভেতর থেকে রিপনকে আটক করায় অন্যান্য কর্মচারীর ক্ষিপ্ত হয়ে অবরোধ করেছিল। তবে সমঝোতা শেষে অবরোধ প্রত্যাহার করা হয়েছে এবং পুলিশের পক্ষ থেকে বিষয়টির জন্য দুঃখ প্রকাশ করা হয়েছে।

(ঢাকাটাইমস/১২জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :