পাখি শিকারে গিয়ে যুবক গুলিবিদ্ধ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জানুয়ারি ২০১৭, ২১:৫২

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সেকদী গ্রামে পাখি শিকার করতে গিয়ে এক যুবক গুলিবিদ্ধ হয়েছে। আহত ওই যুবকের নাম শরীফ হোসেন। বৃহস্পতিবার বিকালে ওই গ্রামের গাউজুল আজম মাদরাসা সংলগ্ন ডাকাতিয়া নদীতে এই ঘটনা ঘটে।

ওই গ্রামের বাসিন্দা রাসেল মজুমদার জানান, জসিম উদ্দিন তপাদার নামে ব্যবসায়ী তার গাড়িচালক ও শরীফ হোসেনকে নিয়ে ডাকাতিয়া নদীতে পাখি শিকার করতে যান। এ সময় বন্দুকে গুলি ভরে প্রস্তুতি নেয়ার সময় অসতর্ক অবস্থায় টিগারে চাপ পড়ে। এতে শরীফের পিঠে গুলি লাগে। পরে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়। এরপর তাকে ঢাকা রেফার করে চিকিৎসক।

গুলিবিদ্ধ শরীফ হোসেন বালিথুবা ইউনিয়নের লোহাগড় গ্রামের মাওলানা উসুফের ছেলে। তিনি ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। আর জসিম উদ্দিন সেকদী গ্রামের তপাদার বাড়ির শফিউদ্দিনের ছেলে। তিনি ঢাকায় ব্যবসা করেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. নাজমুল জানান, আহত শরীফকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। তার পিঠের মাঝখানে গুলি লেগেছে। গুলি বের করা হলে তিনি শঙ্কামুক্ত হবেন।

ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পয়ে সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে জসিম উদ্দিনের ঘরে তালাবদ্ধ দেখা গেছে। আহত শরীফ হোসেনকে চিকিৎসার জন্য ঢাকা নেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১২জানয়ারি/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :