কোচ নিয়োগ নিয়ে সিদ্ধান্তহীনতায় বাফুফে

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০১৭, ১৯:৪৮

ট্রেনার নিয়োগ শেষ হলেও কোচ নিয়োগ নিয়ে শনিবারও সিদ্ধান্ত চূড়ান্ত করতে পারেনি বাংলাদেশ ফুটবল ফেডারেশন। কোচ নিয়োগের ব্যাপারে সিদ্ধান্ত চূড়ান্ত করতে শনিবার বাফুফে ভবনে বসেছিলেন ন্যাশনাল টিমস কমিটির কর্মকর্তারা। সে আলোচনা শেষ হয় সিদ্ধান্তহীনভাবে।

কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ সাংবাদিকদের জানান, দ্রুতই চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছানো হবে।

‘কয়েকজনকে নিয়ে আলোচনা চলছে। তবে তাদের ব্যাপারে আমরা এখনও সিদ্ধান্ত নিতে পারিনি। পরশু আবার আমরা বসব। সে সময় সিদ্ধান্ত চূড়ান্ত হলে এ মাসের ২০-২২ তারিখের মধ্যে আমরা ক্যাম্প শুরু করতে পারব। কোচের ব্যাপারে বেশ কয়েকটি নাম আলোচিত হয়েছে; তবে তারা সবাই বিদেশি।’ বলেন নাবিল।

বঙ্গবন্ধু গোল্ড কাপ মার্চে অনুষ্ঠিত হবে। এখানে একাধিক দল অংশগ্রহণ করতে পারে। বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে অনূর্ধ্ব-২৩ দলও খেলানো নিয়ে আলোচনা হচ্ছে। জুলাইয়ে এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্ব আছে; সেটা মাথায় রেখে বঙ্গবন্ধু গোল্ডকাপে আরেকটি দল খেলানোর পরিকল্পনা করছে বাফুফে। সব মিলিয়ে সামনে ব্যস্ত সূচি থাকলেও কোচ নিয়ে অথৈ পানিতে আছেন কর্তারা।

শনিবার হওয়ায় কার্যনির্বাহী কমিটির সভায় জন হুইটলকে দুই মাসের জন্য নিয়োগ দেওয়ার সিদ্ধান্ত হয়েছে বলেও জানান নাবিল। ইংল্যান্ডের এই ট্রেনার পুরুষ ও মহিলা জাতীয় দলসহ বয়ঃভিত্তিক দলের খেলোয়াড়দের ফিটনেস নিয়েও কাজ করবেন।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/এএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :