‘শিক্ষার্থীদের মধ্যে নেতৃত্ব তৈরি করতে হবে’

সাজ্জাদ হুসাইন বাবু, ফরিদপুর
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০১৭, ১৭:৩৬

ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া বলেছেন, শিক্ষার্থীদের মধ্যে নেতৃত্ব তৈরি করতে হবে। এই নেতৃত্ব বলতে যে শুধু রাজনৈতিক নেতৃত্ব বোঝায়- তা কিন্তু নয়। বরং সার্বিক ক্ষেত্রে তাদের নেতৃত্বের জন্য তৈরি করতে হবে।

তিনি বলেন, শিক্ষার্থীদের মধ্যে নিয়মিত খেলাধুলা, বিতর্ক প্রতিযোগিতা, সামাজিক কার্যক্রমে অংশ গ্রহণসহ বিভিন্ন ক্ষেত্রে তাদের এগিয়ে আসার যোগ্য করে তুলতে হবে।

তিনি রবিবার সকালে জেলা উন্নয়ন সমন্বয় সভায় একথা বলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রতাপ চন্দ্র বিশ্বাসের সঞ্চালনায় এতে ফরিদপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুর রশিদ, স্থানীয় সরকারের উপ-পরিচালক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর, সিভিল সার্জন অরুণ কান্তি বিশ্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এরাদুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবরসহ জেলার বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ, জেলার বিভিন্ন দপ্তরের প্রধান অংশ নেন।

সভায় জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া গত উন্নয়ন মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের অংশগ্রহণ এবং তাদের সার্বিক সহযোগিতার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রচার-প্রচারণা ছাড়াও বেশ কয়েকটি ক্ষেত্রে ফরিদপুরের সাংবাদিকবৃন্দ এবং ফরিদপুর প্রেসক্লাব সহযোগিতা করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :