‘খালেদা সাতবার জন্ম নিলেও হাতিরঝিল বানাতে পারবেন না’

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৭, ১৮:৪৩

বিএনপি নেত্রী খালেদা জিয়া সাতবার জন্ম নিলেও হাতিরঝিল বানাতে পারবেন না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। তিনি বলেন, ‘ওটা (হাতিরঝিল) ছিল পাবলিক টয়লেট। ঢাকায় আজকে শুধু উড়াল সেতু না, উড়াল রাস্তা না, উড়াল ট্রেনও হবে। আরও অনেক কিছুই হবে।’

মতিয়া বলেন, ‘ঢাকা শহর ময়মনসিংহ পর্যন্ত চলে আসবে। এখনই ঢাকা আর ময়মনসিংহের মধ্যে খুব একটা পার্থক্য করা যায় না।’ মানুষ শহরের সব সুবিধা এখন গ্রামে বসেই পাচ্ছে বলেও দাবি করেন মন্ত্রী।

সোমবার দুপুরে নিজের নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ীর কাপাসিয়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে নিজ তহবিল থেকে প্রণোদনার অর্থ ও শীতের কম্বল বিতরণকালে মতিয়া চৌধুরী এসব বলেন।

কৃষিমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব দিকেই খেয়াল রাখেন। আমাদের সেনাবাহিনীকে যথেষ্ট অর্থ-সম্মান, নৌবাহিনীকে সাবমেরিন, বিমান বাহিনীকে ফাইটার বিমান দিয়েছেন। আমরা জনগণের উপকার করতে চাই, জনগণকে সাথে নিয়ে আগোতে চাই; আমাদের তৃপ্তি আসে না। মনে হয় আরও ভালো করা উচিত, আরও কাজ করা উচিত, আরও সুন্দরভাবে দেশটাকে গড়ে তোলা উচিত।’

এদিন মন্ত্রী নালিতাবাড়ী উপজেলার দিনব্যাপী সাতটি ইউনিয়নে প্রথম শ্রেণিতে পড়–য়া মেধাভিত্তিক প্রথম দশজন করে মোট এক হাজার ৩২৮ জন ক্ষুদে শিক্ষার্থীর হাতে শীতের কম্বল তুলে দেন। এছাড়াও এসএসসি ও সমমান পর্যায়ের মেধাভিত্তিক প্রথম দশজন করে মোট ২২৮ জন শিক্ষার্থীর মাঝে ৫০০ টাকা করে আর্থিক প্রণোদনার অর্থ বিতরণ করেন এবং সংশ্লিষ্ট কার্ডধারীদের মাঝে বয়স্ক ও বিধবা ভাতা প্রদান করেন।

এ সময় মন্ত্রীর সাথে শেরপুরের জেলা ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম, পুলিশ সুপার রফিকুল হাসান গণি, অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন সিকদার, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরফদার সোহেল রহমান ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :