বিদেশি কোচ পেতে দেরি হচ্ছে বাফুফের

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৭, ১৯:৩২

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের জন্য জানুয়ারিতেই বিদেশি কোচ পাওয়া যাচ্ছে না। সম্প্রতি কোটানের কথা শোনা যাচ্ছিলো। তিনি কিছু শর্ত দিয়েছেন। সঙ্গে ব্যস্ততাও রয়েছে।

তবে বাংলাদেশকে নিরাশ করেননি মামুনুলদের সাবেক এই কোচ। তিনি বঙ্গবন্ধু গোল্ডকাপের আগে দায়িত্ব নেবেন। আপাতত নতুন ফিটনেস কোচ জন হুইটেলেরই অধীনেই শুরু হবে ফুটবলারদের ক্যাম্প। তার সঙ্গে থাকবেন গোলরক্ষক কোচ রায়ান স্যান্টফোর্ড ও স্থানীয় গোলাম আজিজ জিলানী।

ন্যাশনাল টিম কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ বলেছেন, ‘বর্তমানে আমরা জাতীয় দলের প্রধান কোচ নিয়োগ দিচ্ছি না। এখন হবে ফিটনেস অ্যান্ড এসেসমেন্ট ক্যাম্প। আমরা দীর্ঘমেয়াদী পরিকল্পনা করছি। একজন কোচের সঙ্গে কথাও হয়েছে। কেউই ফেব্রুয়ারির আগে যোগ দিতে পারবেন না। কিন্তু ১৮ ফেব্রুয়ারি শুরু হবে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ। তাতে কোচ নিয়োগ দিলে তেমন লাভ হচ্ছে না আমাদের। তাই নতুন বিদেশি কোচ নিতে আমরা একটু সময় নিচ্ছি।’

‘একজনের সঙ্গে আমাদের কথা প্রায় হয়ে আসছিল। সেটা স্থগিত রেখেছি। আমরা আরো কিছু কোচের বায়োডাটা দেখবো। তার আগে আমরা দেখবো জাতীয় দলের খেলোয়াড়দের ফিটনেস অবস্থা কোন পর্যায়ে আছে। সে জনই ফিটনেস কোচের অধীনে আমাদের এ ফিটনেস ক্যাম্প।’ কোটান সম্পর্কে জানতে চাইলে বলেন নাবিল।

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :