সাতক্ষীরায় মাছের ঘেরে ছাত্রলীগ নেতার লাশ

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জানুয়ারি ২০১৭, ২২:০৯ | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০১৭, ১০:১৭

সাতক্ষীরা সদর উপজেলায় মাছের ঘের থেকে এক ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম হাসিবুল হাসান ইমন। লাশ উদ্ধারের পর জিজ্ঞাসাবাদের জন্য মুরাদ ও বিপ্লব নামের দুজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে ধুলিহর ইউনিয়নের আমতলা এলাকার একটি ঘের থেকে তার লাশটি উদ্ধার করা হয়। শ্বাসরোধে হত্যার পর লাশ ওই ঘেরে ফেলে রাখা হয়েছিল বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

ইমন সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকার শেখ লিটন হাসানের ছেলে এবং জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি খুলনা কমার্স কলেজে ব্যবস্থাপনা বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন।

ইমনের পরিবার সূত্রে জানা গেছে, গতকাল রাতে বাড়িতেই ছিলেন ইমন। রাতে কিভাবে তিনি বাড়ির বাইরে গেছেন, তা বলতে পারছেন না তারা। সকালে একটি চিংড়ি ঘেরে লাশ পড়ে থাকার খবর পেয়ে তারা ইমনের লাশ শনাক্ত করে।

স্থানীয়রা জানান, সকালে লাশটি পড়ে থাকতে দেখে ঘেরের মালিক ইকবাল বিশ্বাস স্থানীয় ইউপি চেয়ারম্যানকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন মোল্লা জানান, রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা হত্যার পর লাশ মাছের ঘেরে ফেলে রেখে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশের সঙ্গে থাকা মোবাইল ফোনের মাধ‌্যমে তার পরিচয় শনাক্ত করা হয়েছে। খুনিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

সাতক্ষীরা ছাত্রলীগের জেলা সভাপতি তানভির হুসাইন সুজন এ হত্যাকাণ্ডের প্রতিবাদ জানিয়ে দ্রুত খুনিদের গ্রেপ্তারের দাবি জানান।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :