পিরোজপুরে দুর্বৃত্তের হামলায় প্যানেল চেয়ারম্যান আহত

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০১৭, ১৪:৩৭

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বড় মাছুয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. আব্দুল কাইউম হাওলাদারকে (৩৫) কুপিয়েছে দুর্বৃত্তরা। সোমবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে। এ সময় তার সাথে থাকা অপর তিন সঙ্গী পালিয়ে আত্মরক্ষা করেছে। কাইউম বড় মাছুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড মেম্বার।

বড় মাছুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাছির উদ্দিন হাওলাদার জানান, রাতে ছাত্রলীগ নেতা রাফি ও শাওনকে নিয়ে মোটরসাইকেলে করে মঠবাড়িয়া থেকে বড়মাছুয়া যাচ্ছিলেন কাইউম হাওলাদার। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কাছাকাছি পৌঁছামাত্র আগে থেকে ওঁৎ পেতে থাকা একদল দুর্বৃত্ত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে।

এ সময় প্যানেল চেয়ারম্যান কাইউমের সঙ্গীরা দৌড়ে পালিয়ে গেলে প্যানেল চেয়ারম্যানকে আটক করে বেধড়ক পেটায় তারা। পওে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান ঢাকাটাইমসকে জানান, এ ঘটনায় প্যানেল চেয়ারম্যানের ভাই ভাই আব্দুল হালিম হাওলাদার বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলায় এজাহারভুক্ত ১৪ জন ও অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :